rockland bd

চারঘাটের শাহরিয়ার আলমের গণসংযোগ

0

চারঘাট (রাজশাহী) প্রতিনিধি
রবিবার, বাংলাটুডে টোয়েন্টিফোর
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে শনিবার সারা দিন নৌকা প্রতীকের পক্ষে গণসংযোগ করেছেন রাজশাহী-৬ আসন থেকে পরপর দুইবার নির্বাচিত সাংসদ ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। এ সময় শাহরিয়ার আলমকে কাছে পেয়ে অত্যন্ত আনন্দিত হয়েছেন ভোটাররা। ভোটাররা নিজেদের এলাকার উন্নয়নের কথা তার কাছে তুলে ধরেন।
শনিবার সকাল থেকেই ভায়ালক্ষীপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে গিয়ে জনগণের সাথে সাক্ষাত করে নৌকা প্রতীকে ভোট চাওয়াসহ জনগণের দোয়া প্রার্থনা করেন। এ সময় তার সাথে ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফকরুল ইসলামসহ পৌর সাধারণ সম্পাদক একরামুল হক, ভায়ালক্ষীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মজিদ এবং সাধারণ সম্পাদক আহাদ আলী, বুদিরহাট কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আলতাফ হোসেনসহ আরো অনেকে।

গণসংযোগকালে ভোটারদের উদ্দেশে শাহরিয়ার বলেন, আমি যদি আপনাদের এলাকার উন্নয়ন করে থাকি তাহলে আপনারা আমাকে আরেকবার ক্ষমতায় আসার সুযোগ করে দিবেন। যাতে করে আমি আমার অসম্পূর্ণ কাজগুলো সম্পূর্ণ করতে পারি। আমার বিশ্বাস আপনারা গত ১০ বছরে চারঘাট-বাঘায় যে উন্নয়ন দেখেছেন তা বিগত সময়ে হয়নি। এই উন্নয়নের কৃতিত্ব নৌকার এবং আপনাদের। সেটি বিবেচনা করে আপনারা আপনাদের মূল্যবান রায় দিবেন এবং দেশের উন্নয়ন ধারাবাহিকতা অব্যাহত রাখবেন।

তিনি বলেন, আমার বিশ্বাস মূলদল আওয়ামী লীগসহ সকল সহযোগী সংগঠনের কর্মীরা মতবিভেদ ভুলে প্রতিটা ভোটারের বাড়িতে যায় এবং একনিষ্ঠ ভাবে কাজ করে তাহলে আমরা বিপুল ভোটের ব্যবধানে আবারও বিজয়ী হবো।

আবুল কালাম আজাদ (সনি)/এম এ এস

Comments are closed.