rockland bd

পাবনা-১ আসনে প্রচারণায় জাতীয় পার্টির প্রার্থী সরদার শাহজাহান

0

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি
রবিবার, বাংলাটুডে টোয়েন্টিফোর
পাবনা-১ (সাঁথিয়া-বেড়ার আংশিক) আসনে প্রচার প্রচারণা শুরু করেছেন জাতীয় পার্টীর কেন্দ্রীয় কমিটির ভাইস-চেয়ারম্যান লাঙ্গল মার্কা প্রতীকের সরদার শাহজাহান। গত বৃহস্পতিবার-শুক্রবার সাঁথিয়া পৌরসভার বিভিন্নস্থানে প্রচার প্রচারনাকালে তিনি জাতীয় পার্টির সময়ে করা এলাকার বিভিন্ন উন্নয়ন চিত্র ভোটারদের মাঝে তুলে ধরেন।

সরদার শাহজাহান জানান, তিনি শেষ পর্যন্ত ভোটের মাঠে থাকবেন। তিনি বলেন, দেশে সবচেয়ে বেশি উন্নয়ন হয়েছে জাতীয় পার্টির শাসনামলে। দেশবাসী এরশাদকে আবার ক্ষমতায় দেখতে চান। সাঁথিয়া-বেড়ার জনগণ তাকে ভোট দিয়ে বিজয়ী করবেন বলে তিনি আশাবাদী।

এ সময় তার সাথে ছিলেন সাঁথিয়া উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মীর্জা আ: আলীম চাঁদ, সাঁথিয়া পৌর জাপার সভাপতি তসলিম উদ্দিন দুলাল, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, ধোপদহ জাপার সভাপতি বাবুল হোসেন,সাঁথিয়া উপজেলা জাতীয় যুব সমাজের সাধারণ সম্পাদক কামরুজ্জামান নাহীদ প্রমুখ। এ আসনটিতে জাতীয় পার্টির এক সময় শক্তিশালী সংগঠন থাকলেও নেতৃত্বের অভাবে দলটি দুর্বল হয়ে পড়ে। এ আসন থেকে সাবেক প্রতিমন্ত্রী মেজর (অব:) মনজুর কাদের তিনটি জাতীয় সংসদ নির্বাচনে (তৃতীয়, চতুর্থ ও পঞ্চম) লাঙল প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। পরে তিনি বিএনপিতে যোগদান করলে এ আসন নেতৃত্বশূন্য হয়ে পড়ে। নবম এবং ১০ম সংসদ নির্বাচনে জোটগত কারণে এ আসনের জাপা নেতাকর্মীরা নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করেন।
আব্দুদ দাইন/এম এ এস

Comments are closed.