rockland bd

ড. কামাল হোসেনের বিরুদ্ধে জিডি

0

ডেস্ক প্রতিবেদন
শনিবার, বাংলাটুডে টোয়েন্টিফোর:
সাংবাদিকদের হুমকি দেয়ার অভিযোগে জাতীয় ঐক্যফ্রন্টের প্রধান ড. কামাল হোসেনের বিরুদ্ধে সাধারণ ডায়েরি (জিডি) দায়ের করা হয়েছে।
শুক্রবার কুষ্টিয়ায় ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ওসি রতন শেখ বলেন, দৈনিক বাংলাদেশ সময় এর ভারপ্রাপ্ত সম্পাদক এবং ইসলামী বিশ্ববিদ্যালয়ের ফোকলোর স্টাডিজ বিভাগের প্রভাষক মোস্তাফিজুর রহমান এই জিডিটি করেন।
ওসি বলেন, যেহেতু ঘটনাটি কুষ্টিয়ায় ঘটেনি, তাই আমরা মামলা নিতে পারি না। অভিযোগটি একটি সাধারণ ডায়েরি হিসেবে গ্রহণ করা হয়েছে।
জিডিতে মোস্তাফিজুর রহমান অভিযোগ করেন, শুক্রবার রাজধানীর মিরপুর এলাকায় শহীদ বুদ্ধিজীবী স্মৃতিস্তম্ভে শ্রদ্ধা নিবেদন শেষে, জামায়াতে ইসলামীর যুদ্ধাপরাধীদের সঙ্গে জাতীয় ঐক্যফ্রন্টের কোনো সম্পর্ক আছে কিনা সে বিষয়ে সাংবাদিকরা প্রশ্ন করলে ড. কামাল হোসেন তাদের হুমকি দেন।
অভিযোগে তিনি আরও বলেন, ড. কামাল হোসেন সাংবাদিকদের শুধু হুমকি দেয়নি, তিনি সরাসরি সম্প্রচারের সময় তাদের সমালোচনা করে বলেন, কত টাকা পেয়েছো? কাদের টাকায় এসব বেহুদা প্রশ্ন করছো? তোমাদের নাম কি? আমি দেখে নেবো … কোন পত্রিকায়/টিভিতে কাজ করো? চিনে রাখব।

রাষ্ট্রপতির সাথে সাক্ষাৎ করতে চান
ঐক্যফ্রন্ট প্রধান ড. কামাল হোসেন

আগামী ১৭ ডিসেম্বর রাষ্ট্রপতি আবদুল হামিদের সঙ্গে সাক্ষাৎ করতে চেয়ে চিঠি পাঠিয়েছেন জাতীয় ঐক্যফ্রন্টের প্রধান ড. কামাল হোসেন।

শনিবার বিএনপি চেয়ারপার্সনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান বলেন, আগামী ১৭ ডিসেম্বর রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ করতে চেয়ে তার ব্যবস্থা করার অনুরোধ জানিয়ে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার একান্ত সচিব এবিএম আব্দুস সাত্তার স্বাক্ষরিত একটি চিঠি গত ১৩ ডিসেম্বর বঙ্গভবনে পাঠানো হয়েছে।

তিনি বলেন, রাষ্ট্রপতির সঙ্গে দেখা করার সময় গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতাদের ১০ সদস্যের প্রতিনিধিদলের নেতৃত্ব দেবেন।-ইউএনবি
এমএএস

Comments are closed.