rockland bd

চাঁদপুরে নিখোঁজ চার শিশুর লাশ পুকুর থেকে উদ্ধার

0

চাঁদপুর প্রতিনিধি | ৫ জুন ২০১৮, মঙ্গলবার

চাঁদপুরে নিখোঁজের একদিন পর পুকুর থেকে চার শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। হবিগঞ্জে পৌরসভার ১১ নম্বর ওয়ার্ডে আলী মিয়া বেপারী বাড়ির পুকুরে ডুবে তারা মারা যায়। আজ মঙ্গলবার সকাল ১০টার দিকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলো ওয়াসিমের দুই ছেলে রাহুল (১৩) ও শামিম (১১) এবং আহসান হাবিবের ছেলে রায়হান (১১) ও শাহরাস্তির নজরুল ইসলামের ছেলে লিয়ন (১৩)।

নিহতদের পারিবারিক সূত্রে জানা যায়, গতকাল সোমবার দুপুর থেকেই চার শিশুকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। এ জন্য হাজীগঞ্জের বিভিন্ন স্থানে মাইকিং করা হয়। আজ মঙ্গলবার ভোরে ওই বাড়ির একজন ফজর নামাজের অজু করতে গিয়ে মৃতদেহ পানিতে ভাসমান অবস্থায় দেখে।

তার চিৎকারে বাড়ির লোকজন জড়ো হয়ে পুকুর থেকে লাশ উদ্ধার করে। চার কিশোরের মধ্যে তিন কিশোরের ডান হাতে একটি করে দাগ দৃশ্যমান রয়েছে, তাদের নাকে মুখে রয়েছে রক্ত। স্থানীয়রা ধারণা করছেন তাদের সাপের দংশনে তাদের মৃত্যু হয়েছে।

ঘটনাস্থলে গিয়ে হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক জয়নাল আবেদীন মৃতদেহগুলোর সুরতাহাল রিপোর্ট তৈরি করেন। হাজীগঞ্জ পৌর মেয়র আসম মাহবুব উল আলম লিপন, সহকারি পুলিশ সুপার হাজীগঞ্জ সার্কেল মো. আফজাল হোসেন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহং জাবেদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। তারা জানান, এই চার কিশোরের মৃত্যু সম্পর্কে কোন রহস্য খুঁজে না পাওয়ায় তাদেরকে পারিবারিক ভাবে দাফন করা হয়েছে।

বাংলাটুডে২৪/আর এইচ এ

Comments are closed.