rockland bd

আজ ক্রোয়েশিয়ার বিপক্ষে খেলবেন নেইমাররা

0

ক্রীড়া ডেস্ক :
রাশিয়া বিশ্বকাপের প্রস্তুতি শুরু করতে ক্রোয়েশিয়ার বিপক্ষে আজ রোববার রাত ৮টায় মুখোমুখি হবে ব্রাজিল। কিন্তু এই ম্যাচের চেয়ে বেশি আগ্রহ নেইমারের খেলা না খেলা নিয়ে। অবশেষে সেই প্রতিক্ষার অবসান হতে চলেছে। ইনজুরি কাটিয়ে এই ম্যাচ দিয়েই ফিরছেন ২৬ বছর বয়সী তারকা নেইমার।

ব্রাজিলের কোচ তিতে এমনটাই জানিয়েছেন। তবে পুরো ম্যাচ দেখা যাবে না এই পিএসজি তারকাকে। দ্বিতীয়ার্ধে মাঠে নামবেন তিনি।

আজ ক্রোয়েশিয়ার বিপক্ষে খেলবেন নেইমার

এ ম্যাচে ব্রাজিল সমর্থকরা মুখিয়ে থাকবেন নেইমারকে দেখার জন্য। ভক্তরা বল পায়ে তার দৌড় দেখে না তিন মাস পেরিয়ে গেল। লিভারপুলের মাঠে কোচ তিতেসহ সব ব্রাজিল সমর্থকদের চোখ থাকবে নেইমারের দিকে।

গত সপ্তাহে ব্রাজিল ছেড়ে লিভারপুলে আসার আগে নেইমার নিজেই বলেছিলেন, তিনি শতভাগ ফিট নন। লন্ডনে পৌছে সতর্ককতার অংশ হিসেবে অনুশীলন থেকে নেইমারকে বিশ্রামও দেওয়া হয়। ম্যানসিটি মিডফিল্ডার ফার্নান্দিনহোর মতে, নেইমার ঠিকঠাকই আছেন, অনুশীলনে নেইমার বেশ প্রাণবন্ত। তার নড়াচড়া, ড্রিবল সবই সুন্দরমতো চলছে। সবচেয়ে গুরুত্বপূর্ণ যেটা, সেটা হলো নেইমার আত্মবিশ্বাসী।

প্রসঙ্গত, তিন মাসেরও বেশি সময় পর মাঠে ফিরছেন নেইমার। পায়ের ইনজুরিতে পড়ে চলতি বছরের ফেব্রুয়ারির ২৫ তারিখ থেকে ক্লাব পিএসজির হয়ে মাঠে নামা হয়নি তার। অস্ত্রোপচারের ধাক্কা কাটিয়ে প্রথমে ক্লাবের জিমে যোগ দেন। এরপর ব্রাজিলের অনুশীলন ক্যাম্পে। সেখানে সতীর্থরা তার অবস্থার দ্রুত উন্নতির কথাই জানিয়েছিলেন। আর কোচের এই ঘোষণার পর নেইমার যে ম্যাচ ফিট সেটাও নিশ্চিত হয়ে গেছে। সূত্র: গোল ডটকম

বাংলাটুডে/আর এইচ

Comments are closed.