rockland bd

পাহাড়-ঝর্ণা চষে বেড়াচ্ছেন নিরব ও মম

0

বিনোদন ডেস্ক ঃ 

গানের শুটিংয়ে পাহাড়-ঝর্ণা চষে বেড়াচ্ছেন ছবির নায়ক-নায়িকা নিরব ও মম। এর আগে এই জুটি বান্দরবানের কোলঘেঁষা পাহাড়-ঝর্ণার বিভিন্ন লোকেশনে ছবিটির টাইটেল গানের শুটিং করেন। এবার তারা নতুন গানের শুটিং করতে কক্সবাজার এসেছেন। রবিবার রাতেই তারা বান্দরবান থেকে কক্সবাজার পৌঁছান।

নিরব-মম’র সঙ্গে আছেন গানের কোরিওগ্রাফার তানজিল আলম, প্রযোজক আবদুল মজিদ মিল্টন ছাড়া আরো অনেকে। ‘ভালোবেসে তোর হবো’ ছবির জন্য এখানে চিত্রায়িত হবে ‘অন্তরে অন্তরে’ শিরোনামের একটি গান। লিমন আহমেদের কথায় গানে দ্বৈতভাবে কণ্ঠ দিয়েছেন আহমেদ হুমায়ূন এবং সিঁথি। এর সুর ও সংগীতায়োজনও করেছেন আহমেদ হুমায়ূন। অর্থাৎ সাগর-পাহাড়ে নিরব-মম এখন ভালোবাসাবাসি নিয়ে ব্যস্ত সময় অতিক্রম করছেন।

নিরব বলেন, বান্দরবানে ঝুঁকি নিয়ে একটি গানের কয়েকটি দৃশ্যে অংশ নিয়েছি। এসময় আমার সঙ্গে মমও সামান্য আঘাত পেয়েছে। কিন্তু কাজের প্রতি আমাদের ডেডিকেশন আছে। তাই আঘাতটা গায়ে লাগেনি। উপভোগের মানসিকতা নিয়েই কাজ শেষ করেছি। এবার আমরা কক্সবাজার আছি। এখানে ছবির একটি রোমান্টিক গানের চিত্রায়ন হবে। দর্শকদের কাছে নতুন কিছু উপহার দেয়াই আমাদের উদ্দেশ্য।

মম বলেন, সবকিছু ঠিকমতো এগোচ্ছে। দারুণ সব লোকেশনে শুটিং করছি। গানগুলোও হয়েছে বেশ শ্রুতিমধুর। আমার বিশ্বাস এই ছবির গল্প ও গান দর্শকের মন ছুঁয়ে যাবে। আগামী ১১ আগস্ট নিরব-মম ও পুরো ইউনিট ঢাকায় ফিরবে বলে জানা গেছে।

Leave A Reply