rockland bd

সিরাজগঞ্জে বাস-কাভার্ড ভ্যান সংঘর্ষে নিহত ৪

0

সিরাজগঞ্জ প্রতিনিধি
সিরাজগঞ্জের সদর উপজেলায় বাস ও কাভার্ড ভ্যানের সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১৫ জন। গতকাল শুক্রবার (১ জুন) দিবাগত রাত ৩টার দিকে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম মহাসড়কে সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদ ফেঞ্চিগেইট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ শহীদ আলম এসব তথ্য জানিয়েছেন। তিনি জানান, তাৎক্ষণিকভাবে হতাহতদের সবার পরিচয় জানা যায়নি। তবে নিহতদের তিনজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- কাভার্ড-ভ্যান চালক আরিফ হোসেন ও হেল্পার দীপু হোসেন। তাদের উভয়ের বাড়ি যশোরের ঝিকরগাছার নবীনগরে। অন্যজনের নাম শাহীন হোসেন, তিনি বাসযাত্রী। এছাড়া নিহত আরেকজনও বাসযাত্রী নারী, তার পরিচয় পাওয়া যায়নি।

ওসি জানান, ঢাকা থেকে গাইবান্ধাগামী শ্যামলী পরিবহনের একটি বাস ঘটনাস্থলে ফেঞ্চিগেইট এলাকায় পৌঁছে একটি কাভার্ড ভ্যানকে ওভারটেক করার সময় সংঘর্ষ হয়। এসময় দু’টি যানবাহনই উল্টে রাস্তার পাশে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই কাভার্ড ভ্যানের চালক, হেলপার এবং এক নারী বাসযাত্রীসহ দুই বাসযাত্রী নিহত হন। এসময় অন্তত ১৫ জন বাসযাত্রী আহত হন। খবর পেয়ে পুলিশ ও দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযানে অংশ নেন।

তিনি আরও জানান, আহত ও নিহতদের সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। হতাহতদের উদ্ধারে এখনও অভিযান চলছে।

বাংলাটুডে/আর এইচ

Comments are closed.