rockland bd

নিজের লাইফস্টাইল নিয়ে বলবেন সাবিলা নূর

0

বিনোদন ডেস্ক ঃ 

টিভি তারকা সাবিলা নূর। টিভিতে নিয়মিত নাটকে অভিনয় করতে দেখো গেলেও টিভি টক শো তে খুব কমই দেখা যায় তাকে। যার কারণেই দর্শকদের আগ্রহের কমতি নেই এই তারকার খুটিনাটি বিষয় নিয়ে জানতে। হয়তো অনেক দর্শকই অপেক্ষায় থাকেন নতুন কী নাটক, ফ্যাশন, আর লাইফস্টাইল নিয়ে আসছেন সাবিলা। হ্যাঁ এবার নিজের লাইফস্টাইল, ফ্যাশন এবং নতুন কাজের খবরাখবর নিয়ে জিটিভির পর্দায় আসছেন টিভি তারকা সাবিলা নূর।

জিটিভির সৌন্দর্য ও রূপচর্চা বিষয়ক নিয়মিত সরাসরি অনুষ্ঠান ‘বিউটি টক ’। এই অনুষ্ঠানে এবার নিজের সৌন্দর্য চর্চা এবং ফ্যাশন সম্পর্কে বলবেন তিনি। বলবেন বর্তমান ব্যস্ততা এবং জীবনের নানা গল্প। অনুষ্ঠানটি অনেকটাই ভিন্ন আঙ্গিকে এবং  একাধিক নতুন কয়েকটি বিষয় নিয়ে সাজানো হয়েছে।

সাপ্তাহিক এই অনুষ্ঠানটি মাসের প্রথম দুই সপ্তাহে থাকবেন সেলিব্রেটি অতিথি, ৩য় পর্বে সরাসরি উপস্থিত থাকবেন একজন পর্বে বিউটি এক্সপার্ট। আর মাসের শেষ পর্বে ফেইসবুকের মাধ্যমে দর্শক অংশ্রগ্রহণ করতে পরবেন অনুষ্ঠানে।  আর এই দর্শকদের মাঝ থেকে বাছাইয়ের মাধ্যমে একজন প্রাপ্তবয়স্ক আর্থিকভাবে অসচ্ছল নারী দর্শককে গ্রুমিং করিয়ে অনুষ্ঠানে উপস্থাপন করা হবে।

বিউটি এক্সপার্ট ফারনাজ আলোমের সঞ্চালনায় এবং আশিক ইব্রাহীম প্রযোজনায় ‘বিউটি টক’ প্রতি রবিবার ৯টা ১৫মিনিটে সরাসরি সম্প্রচারিত হবে।

Leave A Reply