rockland bd

জামালপুরে ট্রাকের চাপায় পথচারীর মৃত্যু

0

দিলিপ কুমার পাল

জামালপুর প্রতিনিধি
মঙ্গলবার, বাংলাটুডে টোয়েন্টিফোর:
জামালপুরের ইসলামপুরে ট্রাকের চাপায় দিলিপ কুমার পাল (৪৫) নামের একব্যক্তি নিহত হয়েছে। আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১ টার দিকে জামালপুর-দেওয়ানগঞ্জ সড়কের ইসলামপুর শহর বাইপাস মার্কাস মসজিদ রোডের মোড়ে এ দুর্ঘটানা ঘটে।
জানা যায়, ইসলামপুর পৌর এলাকার উত্তর দরিয়াবাদ গ্রামের মদন পালের ছেলে দিলিপ কুমার পাল বাজারে যাওয়ার সময় আঁখি মিলন পরিবহন (আসাদ আলী) নামের ইটভাটায় মাটি টানা একটি ট্রাক দিলীপ কুমার পালকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
প্রত্যক্ষদর্শীরা তাকে উদ্ধার করে ইসলামপুর উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসহ তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ ট্রাকটি আটক করলেও চালক পালিয়ে যেতে সক্ষম হয়।
এ বিষয়ে ইসলামপুর থানার অফিসার ইনচার্জ আসলাম হোসেন জানান, ট্রাকটি আটক করে থানায় আনা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে এখনো কোন অভিযোগ পায়নি। অভিযোগ পেলে আইনানুক ব্যবস্থা গ্রহন করা হবে।
এলাকাবাসী জানান, স্থানীয় প্রশাসনের সামনেই রেজিষ্ট্রেশনবিহীন অসংখ্য মাটি টানা অবৈধ ট্রাক-ট্রাক্টর ও ভটভটি শহরের অলি-গলিতে দাপিয়ে বেড়াচ্ছে। এলাকাবাসির অভিযোগ রজিষ্ট্রেশনবিহীন গাড়ি ও লাইসেন্সবিহীন অদক্ষ চালকরা প্রতিনিয়ত পথচারীদের প্রাণহানী ঘটাচ্ছে।

মিঠু আহমেদ/আর এইচ

Comments are closed.