rockland bd

জামালপুর- ৫ আসনে নৌকার মাঝি হতে চান জুয়েল তরফদার

0

জুলফিকার আলী জুয়েল তরফদার

জামালপুর সংবাদদাতা
মঙ্গলবার, বাংলাটুডে টোয়েন্টিফোর:
জাপান আওয়ামীগের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী জুলফিকার আলী জুয়েল তরফদার আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-৫ আসন থেকে আ’লীগ মনোনিত প্রার্থী হিসেবে এমপি পদে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে চাঁন।
তিনি মানুষের পাশে থেকে মানুষের কথা জাতীয় সংসদে বলতে চান। জনকল্যানে নিজেকে উৎসর্গ করতে চান। তিনি জামালপুর শহরের নয়াপাড়া গ্রামের বাসিন্দা।
জুয়েল ছাত্র জীবনের শুরুতেই জামালপুরে বাংলাদেশ ছাত্রলীগের বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন। পরবর্তীতে কাজের উদ্দেশে জাপানে চলে যান। সেখানে অল্প সময়ের ব্যবধানে সফল ব্যবসায়ী হিসেবে পরিচিতি লাভ করেন।
তিনি ব্যবসার পাশাপাশি বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতিতে জড়িয়ে পড়েন। তার কর্মতৎপরতায় তৃর্ণমুল পর্যায়ের নেতাকর্মীদের মাঝে একটি অবস্থান সৃষ্টি করতে সক্ষম হয়। এক পর্যায়ে জাপান আওয়ামীলীগের আহবায়ক কমিটির আহবায়ক মনোনিত হয়।
পরবর্তীতে নেতাকর্মীদের মতামতে সর্বসম্মতিক্রমে জাপান আ’লীগের পুির্নাঙ্গ কমিটির সভাপতি নির্বাচিত হন। তিনি রাজনীতির পাশাপাশি তার নিজ এলাকা জামালপুর-৫ আসনে বহুমুখি সামাজিক কাজে নিজেকে আত্মনিয়োগ করেছেন। বিভিন্ন সময় এলাকার সমস্যা সমাধানে হাত বাড়িয়ে দেন জুলফিকার আলী জুয়েল তরফদার।
এলাকার গরীব মেধাবী ছাত্রছাত্রীদেরকে বছরের শুরু থেকেই সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন। এ ছাড়াও মসজিদ, মাদ্রাসা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে তার সহযোগিতা লক্ষণীয়।
জুয়েল বলেন, জীবনের শেষ মুহুর্ত পর্যন্ত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে গড়া বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতি করে যেতে চাই। পাশে থাকতে চাই জামালপুর-৫ আসনের অবহেলিত জনগণের। কাজ করে যেতে চাই এলাকার বিভিন্ন সমস্যা সমাধানে।
তিনি বলেন, এলাকার জনগণের সুখে-দুঃখে পাশে থেকে জীবনের বাকি দিনগুলো অতিবাহিত করতে চাই। এ জন্যই জাতীয় সংসদ নির্বাচনে এমপি পদে প্রার্থী হয়েছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দলীয় মনোনয়ন চুড়ান্ত করবেন। তিনি যদি আমাকে নৌকা প্রতিকে মনোনয়ন দেন তাহলে নৌকার বিজয় শতভাগ আশাবাদী। তার পরেও দলের প্রধান সিদ্ধান্তই চুড়ান্ত বলে আগামী দিনের নিষ্ঠার সাথে কাজ করে যাবো।
জুয়েল সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশী।

মিঠু আহমেদ/আর এইচ

Comments are closed.