rockland bd

ফিরে এলেন এরশাদ

0

জাতীয় পার্টি (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ

নিজস্ব প্রতিবেদক, ঢাকা
মঙ্গলবার, বাংলাটুডে টোয়েন্টিফোর:
নির্বাচন আসলেই তিনি সামরিক হাসপাতালে যান কেন? এমন প্রশ্ন সবার মনে। এবারও একাদশ নির্বাচনকে সামনে রেখে মহাজোটের হিসেব-নিকেষের মধ্যে হঠাৎ অসুস্থতার অযুহাতে সিএমএইচ এ ভর্তি হন জাতীয় পার্টি (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ।
এর পর থেকে শঙ্কা, ধোঁয়াশা ও গুঞ্জন চারিদিকে। এসব কাটিয়ে হঠাৎ দলীয় সাক্ষাৎকার অনুষ্ঠানে ফিরলেন এরশাদ।
আজ মঙ্গলবার সকালে গুলশানের ইমানুয়েলস মিলনায়তনে দলীয় মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎ গ্রহণ অনুষ্ঠানে সকাল ১১টা ৪৫ মিনিটে তিনি উপস্থিত হন । এসময় তার সঙ্গে ছিলেন দলের সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ, কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার ।
এর আগেই মনোনয়ন প্রত্যাশী নেতাকর্মী ও পার্লামেন্টারি বোর্ডের সদস্যরা উপস্থিত হন।
গতকয়েক দিন ধরেই জাপা এবং রাজনীতি পাড়ায় এরশাদের অসুস্থতা এবং বাড়ি না ফেরা নিয়ে গুঞ্জন চলছিলো । তিনি গত বৃহস্পতিবার রাতে অসুস্থতা নিয়ে সিএমএইচে ভর্তি হন । শনিবার রাতে তিনি হাসপাতাল চিকিৎসা শেষে বাসায় ফেরেন । কিন্তু বাড়িধারার প্রেসিডেন্ট পার্কে ফেরেননি ।
এ নিয়ে ২০১৪ সালের আগের নির্বাচনের ন্যায় প্রশ্ন দেখা দিলে দলের মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার জানান, তাকে গুলশানের অন্য একটি বাসায় রাখা হয়েছে ।
কিন্তু কেন তাকে অন্য বাসায় রাখা হয়েছে এ বিষয়ে তিনি জানান, তার বিশ্রামের জন্য রাখা হয়েছে। প্রেসিডেন্ট পার্কে পার্টির নেতাকর্মীরা ভিড় জমায় এ কারণে তাকে অন্য বাসায় রাখা হয়েছে ।
গতকাল রাতেও তিনি প্রেসিডেন্ট পার্কের বাসায় ফিরেননি । এদিকে এরশাদের মহাজোটে থাকা কিংবা ৩০০ আসনে নির্বাচন করা নিয়েও নানা গুঞ্জন দেখা দিয়েছে ।
মনোনয়ন সাক্ষাৎকার অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত আছেন জাপার প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, কাজী ফিরোজ রশীদ, জিয়াউদ্দিন আহমেদ বাবলু, অধ্যাপক দেলোয়ার হোসেন খান, সুনীল শুভ রায়, আলহাজ্ব আতিকুর রহমান ও মুজিবুর রহমান সেন্টু, সৈয়দ আবু হোসেন বাবলা, ফকরুল ইমাম এমপি, এ্যাড. মুজিবুর রহমান চুন্নু এবং মশিউর রহমান রাঙা ।
আর দলীয় মনোনয়ন গ্রহণকারীদের মধ্য থেকে প্রাথমিকভাবে বাছাইকৃত ৭০০ জন প্রার্থী উপস্থিত আছেন ।

আর এইচ

Comments are closed.