rockland bd

চার মাস পর বাড়িতে ফিরলেন খাদিজা

0

বাংলাটুডে২৪ ১ ফেব্রুয়ারি ২০১৭
প্রায় চার মাস পর সিলেট ফিরেছেন কলেজছাত্রী খাদিজা আক্তার নার্গিস।
আজ বুধবার বেলা আড়াইটায় উড়োজাহাজে করে সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান তিনি। পরে সেখান থেকে সদর উপজেলার মোগলগাঁও ইউনিয়নের হাউসা গ্রামের বাড়িতে যান। খাদিজার সথে তার বড় ভাই শাহীন আহমদ ছিলেন। বিমানবন্দরে তার বাবা মাসুক মিয়াসহ পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।
গত বছরের ৩ অক্টোবর সিলেট এমসি কলেজে ডিগ্রি দ্বিতীয় বর্ষের পরীক্ষা শেষে বের হলে খাদিজাকে চাপাতি দিয়ে উপর্যুপরি কুপিয়ে আহত করে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা বদরুল আলম। এরপর প্রথমে তাকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়। তারপর থেকে খাদিজা স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।
গত ২৮ নভেম্বর স্কয়ারের চিকিৎসকদের পরামর্শে সাভারে পক্ষাঘাতগ্রস্তদের পুনর্বাসন কেন্দ্রে (সিআরপি) খাদিজাকে নেয়া হয়। সেখান থেকে আজ তাকে সিলেটে আনা হয়।
বিমানবন্দর থেকে বেরিয়ে খাদিজার ভাই শাহীন আহমেদ জানান, খাদিজা শারীরিকভাবে কিছুটা সুস্থ হলেও মানসিকভাবে এখনো সেরে উঠেনি। তাই চিকিৎসকদের পরামর্শে সাতদিনের জন্য নিজ বাড়িতে আনা হয়েছে। পরে আবারও চিকিৎসার জন্য সিআরপিতে নিয়ে যাওয়া হবে।

Comments are closed.