rockland bd

মুক্তির আগেই রেকর্ড গড়ল শাহরুখের ‘রইস’

0

বাংলাটুডে২৪ বিনোদন | ০৭ ডিসেম্বর ২০১৬, সোমবার
সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘ডিয়ার জিন্দেগি’ ছবির সাফল্যের পর কিং খান শাহরুখের অগণিত দর্শক অপেক্ষা করছেন তার পরবর্তী ছবি ‘রইস’র জন্য। ছবিটি শাহরুখের কাছেও খুব স্পেশাল।

এরই মধ্যে প্রকাশিত হয়েছে বলিউড কিং শাহরুখ খান অভিনীত এবং বহুল প্রতীক্ষিত রইস সিনেমার ট্রেইলার। অ্যাকশন, ড্রামা, রোমান্সে ভরা এই ট্রেইলার পুরোটাই শাহরুখময়।
আর মুক্তির প্রথম ঘণ্টাতেই বলিউডে রীতিমতো সাড়া ফেলে দিয়েছে ট্রেলারটি। মুক্তির পর মাত্র এক ঘণ্টার মধ্যেই ইউটিইউবে ট্রেলারটির ভিউ আড়াই লক্ষ ছাড়িয়ে গিয়েছে।
বুধবার দেশের ৯টি শহরে ভিডিও কনফারেন্স করে রইস-এর ট্রেলার লঞ্চ করেন শাহরুখ খান। ছবিতে এক গুজরাতি ডনের ভূমিকায় দেখা যাবে তাকে। শাহরুখের বিপরীতে রয়েছেন মাহিরা খান। একই সঙ্গে, ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে নওয়াজউদ্দিন সিদ্দিকিকেও। ছবিতে একটি আইটেম গানে দেখা যাবে সানি লিওনকে। এই আইটেম গানে এক ঝলক দেখা গিয়েছে ট্রেলারেই।
প্রায় দেড় বছর আগে ‘রইস’-এর টিজার মুক্তি পায়। তার পর বহুদিন কেটে গিয়েছে। এতদিন সেই ছবির ট্রেলারেরই অপেক্ষা করছিলেন বাদশা অনুগামীরা। আর ট্রেলার রিলিজের দিনই এক ঘণ্টার মধ্যে ভিউ ছাড়িয়ে গেল আড়াই লক্ষ। আগামী বছর ২৫ জানুয়ারি বড় পর্দায় মুক্তি পেতে চলেছে রইস। ওই একই দিনে মুক্তি পাবে হৃতিক রোশনের ‘কাবিল’-ও। ফলে বক্স অফিসে যে বেশ জোরদার লড়াই হতে চলেছে তা বলাই বাহুল্য।

Comments are closed.