rockland bd

রংপুর-২ আসনে নির্বাচনী প্রচারনা চালাচ্ছেন বিশ্বনাথ সরকার বিটু

0

বিশ্বনাথ সরকার বিটু

তারাগঞ্জ (রংপুর) প্রতিনিধি, বাংলাটুডে টোয়েন্টিফোর-
রংপুর-২ (তারাগঞ্জ-বদরগঞ্জ) আসনে সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে নৌকার পক্ষে ভোট চাইছেন সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি ও বর্তমান কেন্দ্রীয় কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক এবং রংপুর জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বিশ্বনাথ সরকার বিটু।
তিনি দীর্ঘদিন থেকে তৃণমূল পর্যায়ের আওয়ামীলীগ সহ দলের অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে যোগাযোগ রেখে গনসংযোগ, মতবিনিময়, উঠান বৈঠক করে দুই উপজেলায় মসজিদ, মন্দির ও বিভিন্ন সামাজিক কর্মকান্ডে অনুদান দিয়ে আলোচনায় এসেছেন।
ভোটারদের মন জয় করতে সক্ষম হয়েছেন বলে নেতাকর্মীরা অভিমত ব্যক্ত করেছেন।
বিশ্বনাথ বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা ও মাদার অব হিউমিনিটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে।
এ আসনে আওয়ামীলীগের মনোনয়ন পাওয়ার ব্যাপারে আমি শতভাগ আশাবাদী। আগামী নির্বাচনে জননেত্রী আমাকে মনোনয়ন দিলে বিপুল ভোটে বিজয়ী হবেন বলে দৃঢ় প্রত্যায় ব্যক্ত করেন বিশ্বনাথ। বিশ্বনাথ রাজনীতি শুরু করেন ছাত্র জীবন থেকেই। ১৯৯৫-২০০২ সাল পর্যন্ত ময়মনসিংহ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পানল করেন। ২০০২ থেকে ২০০৬ সাল পর্যন্ত কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করেন। বর্তমান রংপুর জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবং কেন্দ্রীয় কৃষকলীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেছন।
বিশ্বনাথ আরো বলেন, আমার বাবা নৈলানী সরকার বদরগঞ্জ উপজেলার ৯ নং দামোদরপুর ইউনিয়নে ৬ বার (৩০ বছর) ইউনিয়ন চেয়ারম্যান নির্বাচিত হন। ২০০৯ সালে ২২ জানুয়ারী বদরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বর্তমান সাংসদ ডিউক চৌধুরীকে ১১ হাজার ৫০৪ ভোটের ব্যবধানে পরাজিত করে নির্বাচিত হয়েছিলাম।
তৃণমূল পর্যায়ে আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ ও সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা তার সঙ্গে আছে বলে বিশ্বনাথ দাবী করেন।

প্রবীর কুমার/আর এইচ

Comments are closed.