rockland bd

আমেরিকার ভিসাপ্রাপ্তির আনন্দ উদযাপনে গিয়ে লাশ হলেন স্বামী-স্ত্রী

0

দুর্ঘটনায় নিহত কায়ছান ইসলাম চৌধুরী (৪০) ও তার আহত দুই সন্তান মেহনাজ চৌধুরী (৮) ও শেহজাদ আহমদ চৌধুরী (৫)

সিলেট, বাংলাটুডে টোয়েন্টিফোর-
আমেরিকার ভিসাপ্রাপ্তির আনন্দ উদযাপনে গিয়ে সিলেটে দুর্ঘটনায় নিহত হয়েছেন স্বামী-স্ত্রী। এ ঘটনায় আহত হয়েছে তাদের দুই সন্তান।
সোমবার সন্ধ্যায় সিলেট-বিমানবন্দর সড়কের লাক্কাতুড়া চা বাগান এলাকায় একটি সিএনজি অটোরিকশাকে ট্যাংক লরি চাপা দিলে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- সিলেট নগরীর কাস্টঘর এলাকার ভাদেশ্বর হাউজের বাসিন্দা কায়ছান ইসলাম চৌধুরী (৪০) ও তার স্ত্রী রাফিয়া সুলতানা (৩৫)। আহতরা হলো- তাদের দুই সন্তান মেহনাজ চৌধুরী (৮) ও শেহজাদ আহমদ চৌধুরী (৫) এবং অটোরিকশা চালক।
জানা গেছে, সিলেট ওসমানী বিমানবন্দর সড়কের লাক্কাতুড়া চা বাগান এলাকায় আম্বরখানাগামী পদ্মা অয়েল কোম্পানির তেলবাহী একটি লরি সিএনজি অটোরিকশাকে চাপা দেয়। এতে অটোরিকশায় থাকা কায়ছান চৌধুরীর পরিবার গুরুতর আহত হয়। পরে আহতদের ওসমানী হাসপাতালে নেয়া হলে মারা যান কায়ছান ইসলাম চৌধুরী ও তার স্ত্রী রাফিয়া সুলতানা।
কায়ছান চৌধুরীর পরিবার সূত্রে জানা গেছে, দুর্ঘটনার পর আহত সিএনজি চালককে হাসপাতালে আনা হলেও সে বর্তমানে লাপাত্তা রয়েছে। কায়ছান চৌধুরীর দুই সন্তানকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
জানা গেছে, আমেরিকার ভিসা পেয়ে খুবই উচ্ছ্বসিত ছিলেন কায়ছান ইসলাম চৌধুরীর পরিবার। আর কিছুদিন পর সেই স্বপ্নের দেশে পাড়ি জমানোর কথা ছিল তার। আমেরিকার ভিসাপ্রাপ্তির আনন্দ উদযাপনে স্ত্রী ও সন্তানদের নিয়ে বেড়াতে গিয়েছিলেন কায়ছান। কিন্তু তা আর হলো না!
সিলেট বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম শাহদাত হোসেন জানান, ঘটনাস্থল থেকে তেলবাহী লরিসহ চালক আলাউদ্দিনকে আটক করা হয়েছে। সে বর্তমানে থানা হেফাজতে রয়েছে। ঘটনার পর আম্বরখানা-বিমানবন্দর সড়কে কিছুসময় যান চলাচল বন্ধ ছিল। পরে পুলিশ এসে যান চলাচল স্বাভাবিক করে বলে জানান তিনি।

আর এইচ

Comments are closed.