rockland bd

ভৈরবে গাঁজাসহ আটক পুত্রকে ছেড়ে পিতাকে জেলে প্রেরণ

0

ভৈরব প্রতিনিধি, বাংলাটুডে টোয়েন্টিফোর-
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ভৈরব সার্কেলের অভিযানে গাঁজাসহ আটক হয় শহরের পঞ্চবটি এলাকার আকাশ (২০) নামে এক যুবক। ৪ নভেম্বর রবিবার দুপুরে নিজ বাড়ি থেকে গাঁজাসহ ওই যুবককে আটক করে ভৈরব সার্কেল অফিসে আনা হয়।
পরে আটককৃত যুবকের পিতা ধন মিয়া সন্ধায় ভৈরব সার্কেল অফিসে পুত্রকে দেখতে গেলে ধন মিয়াকে আটক করে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে সোমবার সকালে কিশোরগঞ্জ জেল হাজতে পাঠানো হয়।
এদিকে গাঁজাসহ আটক যুবক আকাশকে রবিবার রাতেই ছেড়ে দেয়া হয়। এ ঘটনায় এলাকাবাসীর মধ্যে গুণজন উঠেছে। তারা বলছে, ধরল ছেলেকে, চালন দিল বাবাকে।
প্রত্যক্ষদর্শী স্থানীয় লোকজন জানান, রবিবার দুপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ভৈরব সার্কেলের উপ-পরিদর্শক সেন্টু রঞ্জন নাথ সঙ্গিয় ফোর্স নিয়ে নিজ বাড়ি থেকে আনুমানিক আড়াই কেজি গাঁজাসহ আকাশকে আটক করে নিয়ে যায়। আকাশের পিতা সন্ধ্যায় মাদকদ্রব্য অফিসে গেলে রাতে আটককৃত যুবককে ছেড়ে দিয়ে তার পিতা ধন মিয়ার নামে মামলা দেয়।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ভৈরব সার্কেল উপ-পরিদর্শক সেন্টু রঞ্জন নাথ সাংবাদিকদের জানান, কৌশলগত কারণে ধন মিয়ার ছেলে আকাশকে ধরে আনা হয়েছিল। পরে চিহ্নিত মাদক কারবারি ধন মিয়া নিজে এসে উদ্ধারকৃত গাঁজার মালিকানা দাবি করলে তার পুত্রকে ছেড়ে দেয়া হয়।
ভৈরব সার্কেল অফিসের দাবি আকাশকে আটকের সময় শুধুমাত্র ২শ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। ওই ২শ গ্রাম গাঁজা দিয়েই ধন মিয়ার বিরুদ্ধে মামলা করা হয়।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ভৈরব সার্কেলের পরিদর্শক মাসুদুর রহমান মুঠোফোনে বলেন, ওই অভিযানে তিনিও উপস্থিত ছিলেন। অভিযানে ২শ গ্রাম গাঁজা উদ্ধার করে কৌশলগত কারণে ধন মিয়াকে ধরার জন্য তাঁর ছেলেকে নিয়ে আসা হয়। পিতা এসে ধরা দেওয়ায় পুত্রকে ছেড়ে দেয়।

এম.আর রুবেল/আর এইচ

Comments are closed.