rockland bd

কোনো অপশক্তিই শেখ হাসিনার উন্নয়নকে বাধাগ্রস্থ্য করতে পারেনি : শেখ আফিল উদ্দিন

0

যশোর প্রতিনিধি, বাংলাটুডে টোয়েন্টিফোর- যশোর শার্শা ১ আসনের সংসদ আলহাজ্ব শেখ আফিল উদ্দিন বলেছেন, বর্তমান সরকার রূপকল্প-২০২১ ও রূপকল্প ২০৪১ বাস্তবায়নের মাধ্যমে দেশের সামগ্রিক অবস্থার যে পরিবর্তনের অঙ্গীকার করেছিল তা যুবকদের সাথে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাস্তবায়ন করছেন।

যা বাধাগ্রস্থ্য করতে নানা ধরনের অপশক্তি কাজ করেছে। কিন্তু কোনো অপশক্তিই শেখ হাসিনার উন্নয়নকে বাধাগ্রস্থ্য করতে পারেনি। জঙ্গিবাদের মতো এক মারাত্মক অপশক্তিকে মোকাবেলা করেও এ সরকার সামনের দিকে এগিয়ে যাচ্ছে।

রবিবার দুপুরে শার্শা অডিটোরিয়ামে বাংলাদেশ আওয়ামী যুবলীগের এক বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন। শার্শা উপজেলা যুবলীগের সভাপতি অহিদুজ্জামান অহিদের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক আলহাজ্ব সালেহ আহমেদ মিন্টু, সাংগঠনিক সম্পাদক ও যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, কোষাধ্যক্ষ ওয়াহিদুজ্জামান, বেনাপোল পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব এনামুল হক মুকুল, সাধারণ সম্পাদক আলহাজ্ব নাসির উদ্দিন, যুগ্ম সম্পাদক মহাতাব উদ্দিন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও শার্শা সদর ইউপি চেয়ারম্যান সোহারাব হোসেন, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার প্রমুখ।

এ ছাড়াও উপজেলার ১১টি ইউনিয়নের চেয়ারম্যানগণসহ উপজেলা আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনের নেতা-কর্মী।

সোহেল রানা/আর বি

Comments are closed.