rockland bd

মিরাজের জন্য বাড়ি তৈরির নির্দেশ প্রধানমন্ত্রীর

0

বাংলাটুডে২৪ স্পোর্টস :
মেহেদী হাসান মিরাজ এখন বাংলাদেশের বড় চমক। ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজে ১৯ উইকেট নিয়ে ইংল্যান্ডকে একাই গুঁড়িয়ে দেয়ার পাশাপাশি ভেঙ্গেছেন ১২৯ বছরের রেকর্ড ।

নিজের পারফরম্যান্স দিয়েই তিনি নাম ছড়িয়ে দিয়েছেন ক্রিকেট বিশ্বে। কিন্তু এত কিছুর পরেও খুলনার খালিশপুরের দক্ষিণ কাশিপুর এলাকায় ছোট্ট ভাড়া বাড়িতে তাঁর বাস, সেখানেই বাবা-মা আর ছোট বোনকে নিয়ে তার ছোট্ট সংসার।
খালিশপুরে টিনের চালের সেই বাড়িতে আনন্দ থাকলেও, হয়তো স্বাচ্ছন্দ্য নেই। মিরাজদের বাড়িটি খুবই জরাকীর্ণ। তাছাড়া বাড়ি করার মত জায়গা-জমিও নাই মিরাজের বাবার। দেশকে এত বড় গৌরব এনে দিলেন যিনি, তাঁর ও তাঁর পরিবারের সুখ-স্বাচ্ছন্দ্য নিশ্চিত করার উদ্যোগ নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী মিরাজ ও তাঁর পরিবারের জন্য একটি পাকা বাড়ি তৈরি করে দেওয়ার ঘোষণা দিয়েছেন। এ জন্য একটি উপযুক্ত স্থান খুঁজে নেওয়ার জন্য বলা হয়েছে স্থানীয় জেলা প্রশাসনকে।
এ ব্যাপারে জানতে চাওয়া হলে প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব আশরাফুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন। এ ব্যাপারে প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম আজাদ খুলনার জেলা প্রশাসককে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশনাও দিয়ে দিয়েছেন বলে জানা গেছে।
বাড়ি তৈরির জন্য উপযুক্ত জমি খুঁজে পাওয়া গেলেই এই তরুণ তারকার পরিবারের জন্য বাড়ি নির্মাণের কাজ শুরু হবে।

Comments are closed.