rockland bd

ধর্ষণ মামলায় ২ যুবকের যাবজ্জীবন

0

পাবনা, বাংলাটুডে টোয়েন্টিফোর-

পাবনার সাঁথিয়ার চাঞ্চল্যকর পাপড়ী বিশ্বাস ধর্ষণ মামলায় দুই যুবকের যাবজ্জীবণ কারাদণ্ড ও এক লাখ টাকা করে অর্থ জরিমানার আদেশ দিয়েছে আদালত। রবিবার পাবনার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক মোহাম্মদ ওয়ালিউল ইসলাম এ রায় ঘোষণা করেন ।

দণ্ডপ্রাপ্তরা হলেন-পাবনার সাঁথিয়া উপজেলার পুন্ডুরিয়া গ্রামের আবু প্রামানিকের ছেলে মো. ফরিদ (২৭) ও একই গ্রামের আলম ব্যাপারীর ছেলে মো. হাফিজুল (২৩)।

রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের পিপি অ্যাডভোকেট আন্দুস সামাদ থান রতন ও আসামি পক্ষে ছিলেন অ্যাডভোকেট আহাদ বাবু। মামলার সংক্ষিপ্ত অভিযোগ থেকে জানা যায়, ২০১৬ সালের ১৩ মার্চ রাতে পাবনার উপজেলার স্থানীয় একটি গ্রামের রামচন্দ্র বিশ্বাসের কন্যা পাপড়ী বিশ্বাস (২২) পাশের বাড়িতে কীর্ত্তণ শুনতে যাওয়ার সময় পথের মধ্যে অভিযুক্তরা তাকে পালাক্রমে ধর্ষণ করে। এ ঘটনার পরদিন পাপড়ী বিশ্বাস বাদী হয়ে মো. ফরিদ ও মো. হাফিজুলকে আসামি করে সাঁথিয়া থানায় একটি মামলা দায়ের করেন।

পুলিশ পরিদর্শক নাসির উদ্দিন তদন্ত শেষে ওই দুজনকে অভিযুক্ত করে ২০১৬ সালের ২৫ জুলাই আদালতে চার্জশিট দাখিল করেন। দীর্ঘ সাক্ষ্যগ্রহণ ও শুনানি শেষে বিচারক অভিযুক্তদের বিরুদ্ধে এ রায় দেন। রায় ঘোষণাকারে দণ্ডপ্রাপ্তরা আদালতে উপস্থিত ছিলেন।-ইউএনবি

এবিএস

Comments are closed.