rockland bd

হামলা হয়েছিলো তনুশ্রীর গাড়িতে! (ভিডিও)

0

বিনোদন ডেস্ক-


গাড়ির মধ্যে বসে রয়েছেন তনুশ্রী দত্ত। আর গাড়ি ঘিরে উন্মত্ত জনতা। গাড়ি ভাঙচুর চলছে। কেউ কেউ উঠে পড়েছেন গাড়ির মাথায়। সঙ্গে অশ্রাব্য ভাষায় চিত্কার…। স্পষ্ট আতঙ্কিত নায়িকার মুখ।

ঠিক এমনই একটি ভিডিও সদ্য ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ২০০৮-এ এমন ঘটনারই সম্মুখীন হয়েছিলেন তনুশ্রী। কারণ তখনই নানা পাটেকরের অভব্য আচরণের বিরুদ্ধে মুখ খুলেছিলেন তিনি।

সে সময় বিভিন্ন সাক্ষাত্‌কারে তনুশ্রী জানিয়েছিলেন, একটি গানের দৃশ্যে তাঁর সঙ্গে নানা পাটেকর অভব্য আচরণ করেছিলেন। তখনই সেট ছেড়ে বেরিয়ে এসেছিলেন নায়িকা। তার পরই নানা একটি বিশেষ রাজনৈতিক দলের মদতপুষ্ট গুন্ডাদের তাঁর ওপর হামলা করতে পাঠিয়েছিলেন বলে অভিযোগ করেছিলেন তনুশ্রী। কিছুক্ষণ পর পুলিশ এসে তাঁকে উদ্ধার করেছিলেন বলে জানান তিনি।

এই ভিডিও ভাইরাল হওয়ার পর এত বছর পরেও আতঙ্কে শিউরে উঠছেন তনুশ্রী। সম্প্রতি তিনি সাংবাদিকদের বলেন, ‘‘আমাকে ভয় দেখানো হয়েছিল। আমার গাড়ি আটক করা হয়। একটি বিশেষ রাজনৈতিক দলের মদতপুষ্ট গুন্ডাদের নানা পাঠিয়েছিলেন। এই ধরনের হেনস্থা বছরের পর বছর চলতে থাকে।’’

শুধু নানা পাটেকর নন, সম্প্রতি পরিচালক বিবেক অগ্নিহোত্রীর বিরুদ্ধেও অভব্য আচরণের অভিযোগ এনেছেন তনুশ্রী। বিস্ফোরক এ সব অভিযোগ প্রকাশ্যে আনার পর বলিউডের বেশ কিছু তারকাকে পাশে পেয়েছেন তিনি। আবার অনেকেই এ প্রসঙ্গ এড়িয়ে গিয়েছেন। সূত্র: আনন্দবাজার

বাংলাটুডে২৪/আর এইচ

Comments are closed.