rockland bd

সাঁথিয়ায় সন্ত্রাসীকে ছিনিয়ে নেবার চেষ্টা, দুই পুলিশ আহত

0

সাঁথিয়া(পাবনা)প্রতিনিধি/বাংলাটুডে টোয়েন্টিফোর ডটকম


পাবনার সাঁথিয়ার কাশিনাথপুরে ওয়ারেন্টভুক্ত সন্ত্রাসীকে জোড়পূর্বক ছিনিয়ে নেবার সময় সন্ত্রাসী কর্তৃক পুলিশের পিস্তল ছিনিয়ে নেবার ঘটনা ঘটেছে। পুলিশের উপর হামলায় দুই পুলিশ সদস্য আহত হয়েছে। এ ঘটনায় দুই সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ।

থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, আজ সোমবার সন্ধ্যার দিকে কাশিনাথপুর বাজার এলাকায় কাশিনাথপুর পুলিশ ফাঁড়ির একদল সদস্য এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও চাঁদাবাজ সিয়াম (৩২) কে আটক করেন। এসময় আটককৃতকে পুলিশের হাত থেকে কেড়ে নেয়ার জন্য সিয়ামের ৮/১০জন সহযোগি হামলা চালায়। এক পর্যায়ে আসামীর ছোট ভাই সাজাদ সিয়ামকে ছিনিয়ে নেয়ার জন্য এএসআই মামুনের কোমড় থেকে পুস্তল কেড়ে নিয়ে পুলির উপর তাক করে।

এ নিয়ে পুলিশ ও সন্ত্রাসীদের মধ্যে ধস্তাধস্তি হয়। পরে ফাঁড়ি থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে বরাট গ্রামের মৃত আনোয়ার হোসেনের ছেলে সন্ত্রাসী সিয়াম ও তার সহযোগি বরাট গ্রামের আলম কাজীর ছেলে নিবির(৩০) কে আটক করে।

সন্ত্রাসীরা সিয়ামকে ছিনিয়ে নিতে না পেরে যাবার সময় পুলিশের উপর ইট-পাটকেল ছুড়ে মারার অভিযোগ রয়েছে। সন্ত্রাসীদের সাথে ধস্তাধস্তির সময় ফাঁড়ির এএসআই মামুন (৩৭) ও কনেস্টেবল সাগর (৩৫) আহত হয়। আহতদের স্থানীয় ভাবে চিকিৎসার কথা স্বীকার করেন ফাঁড়ির ইনচার্জ এসআই আশরাফুল আলম।

সাঁথিয়া থানার (ওসি তদন্ত) আব্দুল মজিদ জানান, সিয়াম এলাকার চিহ্নিত চাঁদাবাজ। সে কাশিনাথপুর বানিজ্যিক এলাকা থেকে চাঁদাবাজী করত। তার বিরুদ্ধে অপহরণ, হামলা, চাঁদাবাজী ও মাদকসহ ১০/১২টি মামলা রয়েছে। ইতোমধ্যে সে ৭/৮টি মামলায় ওয়ারেন্টভুক্ত হয়ে গা ঢাকা দিয়েছিল।

পুলিশ ও সন্ত্রাসীর ধস্তাধস্তির ঘটনার সংবাদ পেয়ে বেড়া সার্কেল আশিস বীন হাসান, সাঁথিয়া থানার ওসি জাহাঙ্গীর হোসেন ঘটনা স্থল পরিদর্শন করেন। জাহাঙ্গীর হোসেন জানান, ঘটনা স্থল থেকে দুই সন্ত্রাসীকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

আব্দুদ দাইন/আর এইচ

Comments are closed.