rockland bd

সাঁথিয়ায় বাস-ট্রাক মুখোমখি সংঘর্ষ, নিহত ১ আহত ১৫

0

সাঁথিয়ায় বাস-ট্রাক মুখোমখি সংঘর্ষ ক্ষতিগ্রস্ত বাসের সম্মুখভাগ।

উপজেলা প্রতিনিধি, সাঁথিয়া (বাংলাটুডে) : পাবনার সাঁথিয়ায় বাস-ট্রাক মুখোমখি সংঘর্ষে ১জন নিহত ও কম পক্ষে ১৫ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে পাবনা-ঢাকা মহাসড়কে সাঁথিয়ার ছোন্দহ নামক স্থানে আজ শুক্রবার সকাল ৭টার দিকে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী থেকে জানা যায়, পাবনা থেকে ছেড়ে আসা সরকার ট্রাভেলস ও বিপরীত দিক থেকে একটি পাথর বোঝাই ট্রাক পাবনা-ঢাকা মহাসড়কের সাঁথিয়ার ছোন্দহ নামক স্থানে পৌছিলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুটি গাড়ীর সামনের অংশ দুমড়ে-মুছরে যায় এবং ট্রাকটি খাদে পড়ে যায়।
এ সময় ঘটনাস্থলেই রফিক নামে গাড়ীর হেলপার মারা যায় এবং আহত হয় প্রায় ১৫জন। আহতদের আশে পাশের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এদের মধ্যে যাদের নাম পাওয়া গেছে তারা হলেন, বেড়া নলভাঙ্গা গ্রামের সালামের ছেলে সবুজ, জব্বারের ছেলে রিপন,পঞ্চগড় জেলার কালাজত, ময়মনসিংহ জেলার আনোয়ারের ছেলে সজিব,দুবলিয়া গ্রামের আজিুদ্দিনের ছেলে মামুন,পাবনা রামচন্দ্রপুরের হোসেন আলী মেয়ে সেলিনা, আমিনপুর সৈয়দপুর গ্রামের সাইদুর রহমান,সুজানগরের শান্তিপুর গ্রামের রহমানের ছেলে খায়রুল ও শাহজাদপুরের সানোয়ার।
এদের মধ্যে সুপারভাইজার সাইদুরের অবস্থা আশংকাজনক। তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে নেয়া হয়েছে বলে জানা যায়। খবর পেয়ে বেড়া ও শাহজাদপুরের ফায়ার সার্ভিসের কর্মীরা হাতাহতদের উদ্ধার করে।সাঁথিয়ার মাধপুর হাইওয়ে পুলিশের সার্জেন্ট আব্দুল খালেক ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

আব্দুদ দাইন/আর এইচ

Comments are closed.