rockland bd

সাঁথিয়ায় ইউপি সদস্যকে কুপিয়ে যখম

0

আব্দুদ দাইন, সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি
পাবনার সাঁথিয়া উপজেলার ধুলাউড়ি ইউনিয়ন পরিষদের সদস্য ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলামকে (৫০) কুপিয়ে ও হাতুরি দিয়ে পিটিয়ে যখম করেছে সন্ত্রাসীরা। ঘটনাটি ঘটেছে আজ বুধবার সকাল ৮টার দিকে ওই ইউনিয়নের রামকান্তপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নিকটে। আহত রফিক ধুলাউরি ইউনিয়নের ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও রামকান্তপুর গ্রামের গোলজার সর্দারের ছেলে।
সাঁথিয়া থানায় দেয়া লিখিত অভিযোগ সুত্রে জানা যায়, আজ বুধবার সকাল ৭টার দিকে ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতা রফিক অটোভ্যান যোগে বাড়ি থেকে ধুলাউরি বাজারে যাওয়ার সময় রামকান্তপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নিকট পৌঁছালে আজাদের নেতৃত্বে পূর্বে থেকে ওৎ পেতে থাকা একদল সন্ত্রাসী ভ্যানের গতিরোধ করে। এ সময় তারা ভ্যানগাড়ি থেকে রফিককে টেনে নামিয়ে লোহার রড, হাসুয়া দিয়ে পিটিয়ে ও কুপিয়ে মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক যখম করে। এ সময় স্থানীয়রা এগিয়ে এলে সন্ত্রসীরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে স্বজনরা সাঁথিয়া হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় রফিকের স্ত্রী ইসমত আরা খাতুন বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।
সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ব্যাপারে সাঁথিয়া থানায় মামলা নেয়া হয়েছে। যার নং ২২। তাং ৩০-১-১৯। আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
আবু/৩০.০১.২০১৯

Comments are closed.