rockland bd

রাবি ছাত্র ইউনিয়নের সভাপতি শাকিলা, সম্পাদক মিঠুন

0

রিজভী আহমেদ, রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্র ইউনিয়নের ৩১তম কাউন্সিলে ২১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। ভাস্কর্য ও মৃৎশিল্প বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী শাকিলা খাতুনকে সভাপতি, গ্রাফিক ও কারুশিল্প বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মিঠুন চন্দ্র মহন্তকে সাধারণ সম্পাদক করে এ কমিটি ঘোষণা করা হয়। গতকাল শুক্রবার ছাত্র ইউনিয়ন, রাবির দপ্তর সম্পাদক শাকিল হোসেন প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বৃহস্পতিবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় সংগঠনের ৩১তম কাউন্সিল অধিবেশনে ২১ সদস্যের নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়। এর আগে শাকিলা খাতুনের সভাপতিত্বে কাউন্সিলের উদ্ধোধন করেন বাংলাদেশ ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মেহেদী হাসান নোবেল।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি তাজুল ইসলাম, রিফাত করিম, যুগ্ম-সাধারণ সম্পাদক আফরুকুন্নাহার তানিয়া, সাংগঠনিক সম্পাদক মাহফুজ আনাম, কোষাধ্যক্ষ অনুপ মন্ডল, দপ্তর সম্পাদক শাকিল হোসেন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শেখ নূর উদ্দীন আবির, শিক্ষা ও গবেষনা বিষয়ক সম্পাদক জাহিদ হাসান, বিজ্ঞান-প্রযুক্তি ও আন্তর্জাতিক বিষয় সম্পাদক তীর্থজিৎ বর্মন, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মারজান নকশী, সাংস্কৃতিক সম্পাদক ইশতেহাদ শাফিন, ক্রিড়া সম্পাদক তন্ময় চক্রবর্তী। এছাড়া কমিটিতে কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন অনুরাধা দেবী, শাহজাহান, ফারহার সাদীক প্রিয়।
রাকিব/২/২/১৯

Comments are closed.