rockland bd

রাজশাহীতে দাঁড়িয়ে থাকা ট্রাককে বাসের ধাক্কা, নিহত ৩

0

রাজশাহী প্রতিনিধি-


রাজশাহীর পুঠিয়া উপজেলায় দাঁড়িয়ে থাকা একটি ট্রাকে ঢাকাগামী একটি বাস ধাক্কা দিলে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়। আহত হয়েছেন বাসের অন্তত ১৫ যাত্রী। আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল ও পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। এদের মধ্যে পাঁচজনের অবস্থা গুরুতর।

বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিকে পুঠিয়া উপজেলার রাজশাহী-ঢাকা মহাসড়কের তারাপুকুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহতদের মধ্যে ট্রাকের চালক, সহকারী এবং আরেকজন বাসের সহকারী বলে পুঠিয়া থানার ওসি সাকিল উদ্দিন আহম্মেদ জানান।

নিহতরা হলেন- বাসের সহকারী রিপু (২৫) তার বাড়ি চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায় ও ট্রাকের চালক জাকির হোসেন (৩৫)। তার বাড়ি রাজশাহীর চারঘাট উপজেলার মুক্তারপুর গ্রামে। তবে ট্রাকের হেলপারের নাম জানা যায়নি।

পুঠিয়া থানার ওসি সাকিল জানান, বালুবাহী একটি ট্রাক মহাসড়কের পাশে দাঁড়িয়ে ছিল। এ সময় ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাস পেছন থেকে ওই ট্রাককে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে ট্রাকের চালক, সহকারী ও বাসের সহকারী নিহত হন। ট্রাকের চালক ও সহকারী ট্রাকের পেছনে ছিলেন বলে জানান তিনি।

ওসি বলেন, এ ঘটনায় আহত হন বাসের অন্তত ১৫ যাত্রী। খবর পেয়ে পুলিশ ও দমকল কর্মীরা আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে। গরুতর পাঁচজনকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান ওসি।

বাংলাটুডে২৪/আর এইচ

Comments are closed.