rockland bd

রাজপথ দখল করতে আসলে ফল ভালো হবে না, বিএনপিকে হানিফ

0

ডেস্ক রিপোর্ট, ঢাকা-


এর প্রতিক্রিয়ায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, রাজপথ দখল করতে আসলে এর ফল শুভ হবে না। সম্প্রতি অনতিবিলম্বে খালেদা জিয়াকে মুক্তি, নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনসহ ৭ দফা দাবি না মানলে রাজপথ দখল করা হুমকি দিয়েছে বিএনপি।

আজ বুধবার রাজধানীর গুলিস্তান জিরো পয়েন্টে বাংলাদেশ আওয়ামী লীগ কর্তৃক প্রচার পত্র বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মাহবুবুল হানিফ বলেন, যারা রাজপথ দখলের হুমকি ধামকি দিয়ে আওয়ামী লীগকে ভয় পাওয়ানো যাবে না। রাজপথ দখল করতে আসলে দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করবেন আওয়ামী লীগ চুপ করে থাকবে না জনগণকে সঙ্গে নিয়ে প্রতিহত করা হবে। আওয়ামী লীগ কোনো রক্ত চক্রকে ভয় পায় না।

খালেদা জিয়াকে সরকার কারাগারে রাখেনি তিনি এতিমের টাকা লোভ সামলাতে না পেরে আজ কারাগারে আছে । নির্বাচনের আগে অথবা নির্বাচনের পরে রাজপথ দখলের হুমকি ধামকি দিয়ে খালেদা জিয়াকে মুক্ত করা সম্ভব হবে না। আইনি প্রক্রিয়া অথবা রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাওয়া ছাড়া তাকে মুক্ত করা কোনভাবেই সম্ভব হবে না।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বাহাউদ্দিন নাছিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বিশ্বে প্রশংসিত তার দক্ষ‍্য নেতৃত্বর দ্বারা। তিনি বিশ্বের তিনজন খ্যাতিসম্পন্ন শ্রেষ্ঠ নেতৃত্বের মধ্যে একজন। বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিত। দেশের মধ্যে কিছু দুষ্কৃতিকারী সন্ত্রাসী জঙ্গিবাদ ও অপকর্মকারী নির্বাচনকে বানচাল করার জন্য উঠেপড়ে লেগেছে। যারা নির্বাচনকে কেন্দ্র করে ষড়যন্ত্রে লিপ্ত হয়ে দেশকে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চায় জনগণকে সঙ্গে নিয়ে কঠোর হাতে দমন করা হবে ।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দক্ষিণ এশিয়ার প্রধানমন্ত্রীর মধ্যে শ্রেষ্ঠ ও দক্ষ‍্য প্রধানমন্ত্রী। কোন সন্ত্রাসী জঙ্গিবাদ বিএনপি-জামায়াত গোষ্ঠী বাংলার মাটিতে ক্ষমতার লোভ লালসা সৃষ্টি করতে না পারে এজন্য সতর্ক থাকার আহ্বান জানান। এজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের দোলোয়ার হোসেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি হাজী আবুল হাসনাত সাংগঠনিক হেদায়েতুল ইসলাম স্বপন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আকতার হোসেন প্রমুখ।

বাংলাটুডে২৪/আর এইচ

Comments are closed.