rockland bd

মামলা না তোলায় ঘরে আগুন, পুড়ে মরলো ৩০ গবাদি পশু

0

নিজস্ব প্রতিনিধি, রাজশাহী (বাংলাটুডে) : রাজশাহীর পবা উপজেলায় শিশু নির্যাতন মামলার বাদীর বাড়িতে পেট্রোল ঢেলে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। আগুনে পাঁচটি ছাগল, ২৫টি হাঁস ও মুরগি পুড়ে মারা গেছে।
উপজেলার চৌবাড়িয়া গ্রামের মামলার বাদী ইমরান আলীর বাড়িতে মঙ্গলবার গভীর রাতে এ ঘটনা ঘটে।
এ ঘটনায় ছাগল উদ্ধার করতে গিয়ে গৃহকর্তা ইমরান দগ্ধ হয়েছেন। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করা হয়েছে।
ইমরান আলীর অভিযোগ, ২০১৫ সালে তার শিশু পুত্র জাহিদ হাসানকে চুরির অপবাদ দিয়ে একই এলাকার রাকিব, নাসির, ফজলুসহ ১৩জন মিলে নির্যাতন করেছিল। এ নিয়ে মিডিয়ায় ওই সময় ঘটনাটি ব্যাপক আলোচনার সৃষ্টি করে। পরে তিনি বাদী হয়ে ১৩ জনকে আসামি করে পবা থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলাটি বিচারাধীন রয়েছে। কিন্তু মামলাটি তুলে নিতে আসামিরা অনেক দিন থেকে তাকে চাপ দিয়ে আসছিল।
ইমরান বলেন, ‘ওই মামলা তুলে না নেয়ায় মঙ্গলবার রাত আড়াইটার দিকে আসামিরা আমার বাড়িতে পেট্রোল ঢেলে আগুন দিয়ে স্বপরিবারকে হত্যার চেষ্টা করে। তবে আমরা প্রাণে বাঁচলেও তার ছাগল ও হাঁস-মুরগি পুড়ে গেছে।
পবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হাসান বলেন, অগ্নিকাণ্ডের ঘটনায় বাড়ি মালিক ইমরান আহত হয়েছেন। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান ওসি।

আর এইচ

Comments are closed.