rockland bd

মাদারীপুরে সাংবাদিক খোকার অকাল মৃত্যুতে শোকসভা

0

মোঃ ইব্রাহীম, রাজৈর (মাদারীপুর) প্রতিনিধি
মাদারীপুরে কর্মরত জ্যেষ্ঠ সাংবাদিক আলী আকবর খোকার অকাল মৃত্যুতে শোকসভা ও দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত হয়েছে। মাদারীপুর জেলা সাংবাদিক কল্যাণ সমিতির আয়োজনে গতকাল রবিবার বিকেলে মাদারীপুর পৌরসভার সম্মেলন কক্ষে এ শোকসভার দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এ সময় প্রায়ত সাংবাদিকের সহকর্মী ও সুধীজনেরা তার দীর্ঘ কর্মজীবনে সংক্ষিপ্ত স্মৃতিচারণ ও তার বিদায়ী আত্মার শাক্তি কামনা করেন।

শোকসভা ও দোয়া মাহফিলে পৌর মেয়র খালিদ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাদারীপুরের জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চরমুগরিয়া মহাবিদ্যালয়ের অধ্যক্ষ হান্নান মোল্লা, জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হাসান, মাদারীপুর জেলা সাংবাদিক কল্যান সমিতির সাধারণ সম্পাদক এম.আর মুর্তজা প্রমুখ। এ ছাড়াও জেলা উপজেলার প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সাংবাদিক আলী আকবর খোকা গত ২৯ ডিসেম্বর রাত ১২টার দিকে হৃদ‌রো‌গে আক্রান্ত হ‌য়ে মারা যান।
আলী আকবর মাদারীপুরের চরমুগরিয়া মহাবিদ্যালয়ে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রভাষক ছিলেন। পাশাপাশি তিনি ইংরেজী দি ইনডিপেনডেন্ট, দৈ‌নিক দিনকাল ও দৈনিক আমাদের অর্থনীতি পত্রিকার মাদারীপুর জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।
রাকিব/৪/২/১৯

Comments are closed.