rockland bd

ভোরের আলো ফুটতে না ফুটতেই রাজধানীর সড়কে ঝরলো ৩ প্রাণ

0

নিজস্ব প্রতিবেদক, ঢাকা (বাংলাটুডে) : রাজধানীর ভাটারায় মঙ্গলবার মধ্যরাতে একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে চায়ের দোকানে ঢুকে গেলে দুজন নিহত হয়েছেন। আর মালিবাগের মৌচাক এলাকায় সাতসকালেই বাসের ধাক্কায় অজ্ঞাতনামা এক নারীর প্রাণ ঝরেছে।
আজ মঙ্গলবার ভোররাত সাড়ে ৩টার দিকে কোকা-কোলা বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন ভাটারা থানার পরিদর্শক (অপারেশন) শিহাব উদ্দিন।
নিহত ব্যক্তিরা হলেন চা দোকানদার শাহীন (৪২) ও ওই এলাকার একটি ভবনের নৈশপ্রহরী কবির হোসেন (৪৫)। শাহীনের গ্রামের বাড়ি পিরোজপুর জেলায় আর কবিরের বাগেরহাটের।
পরিদর্শক আরো বলেন, দেওয়ান পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ফুটপাতে উঠে একটি চায়ের দোকানে ধাক্কা দেয়। এতে চায়ের দোকানে থাকা দুজন ঘটনাস্থলেই নিহত হন। বাসটি জব্দ করা হয়েছে। কিন্তু বাসের চালক ও তাঁর সহকারী পালিয়ে গেছেন।
মৃতদেহ দুটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মৌচাকে অজ্ঞাত নারী নিহত :
এদিকে, রাজধানীর মালিবাগ মৌচাক সড়কে যানবাহনের ধাক্কায় অজ্ঞাতপরিচয় (৪৫) এক নারী নিহত হয়েছেন।
আজ মঙ্গলবার ভোরের দিকে এক ব্যক্তি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ওই নারীকে ভর্তি করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ৭টার দিকে তিনি মারা যান।
হাসপাতালের একটি সূত্র জানায়, নারীকে উদ্ধার করে নিয়ে আসা ওই ব্যক্তি জানিয়েছেন, মৌচাক মালিবাগ এলাকায় যানবাহনের ধাক্কায় আহত ওই নারী রাস্তায় পড়েছিলেন।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, মৃতদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

রাশেদ/৫/২/১৯

Comments are closed.