rockland bd

ব্যাটে-বলে নয়, ক্যাচ ধরে ম্যাচ সেরা মিলার

0

পুরস্কার বিতরণী মঞ্চে সেরা খেলোয়াড় হিসেবে মিলারের নাম শুনে অবাক হয়েছেন সবাই।

খেলা ডেস্ক, কেপ টাউন (বাংলাটুডে) : টি-টোয়েন্টি ম্যাচে ব্যাট হাতে ১২ বলে মাত্র ১০ রান করে কেউ ম্যান অফ দ্য ম্যাচ হয়? অথচ এই রান করেই অবিশ্বাস্যভাবে দক্ষিণ আফ্রিকার ডেভিড মিলার হলেন ম্যাচসেরা খেলোয়াড়! গত রাতে রুদ্ধশ্বাস ম্যাচে মাত্র ছয় রানে সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচে তাঁর দল পরাজিত করে পাকিস্তানকে।
তবে পুরস্কার বিতরণী মঞ্চে সেরা খেলোয়াড় হিসেবে মিলারের নাম শুনে অবাক হয়েছেন সবাই।
টস হেরে প্রথমে ব্যাটিংয়ে নামা তাঁর দল গড়ে ১৯২ রানের বড় সংগ্রহ। ব্যাটিংয়ে মাত্র ১০ রান করলেও ফিল্ডিংয়ে একাই দারুণ চারটি ক্যাচ নিয়েছেন ডেভিড মিলার। পাশাপাশি করেছেন দুর্দান্ত দুটি রানআউট। তাই মাত্র ৪৫ বলে ম্যাচের সর্বোচ্চ ৭৮ রান করা প্রোটিয়া অধিনায়ক ফাফ ডু প্লেসি অথবা ৪১ বলে ৭৪ রান করা ওপেনার রিজা হ্যানড্রিকস নন, মিলারই হয়েছেন সেরা খেলোয়াড়।
বড় রান তাড়া করতে নেমে পাকিস্তান ডেভিড মিলার ও অন্যান্য প্রোটিয়া খেলোয়াড়দের চমৎকার ফিল্ডিংয়ের কাছেই ম্যাচটি হেরে যায়। শেষ ওভারে ১৬ রান প্রয়োজন ছিল তাদের জয়ের জন্য।
আশার প্রতীক হয়ে থাকা অধিনায়ক শোয়েব মালিক ওভারের তৃতীয় বলে মিলারের ক্যাচে পরিণত হলে ১৮৬ রানে থেমে যায় তাদের লড়াই। টানটান উত্তেজনার ম্যাচে মাত্র ছয় রানে হেরে যায় পাকিস্তান। মালিক সর্বোচ্চ ৪৯ ও ওয়ানডাউনে নামা হুসেইন তালাত ৪০ রান করেন।

আর এইচ

Comments are closed.