rockland bd

ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন ফজলে রাব্বী মিয়া

0

শাহজাহান সিরাজ, গাইবান্ধা জেলা প্রতিনিধি

গাইবান্ধা-৫ (সাঘাটা-ফুলছড়ি) আসনে ৭ম বার নির্বাচিত সংসদ সদস্য এ্যাড. ফজলে রাব্বী মিয়া পূনরায় জাতীয় সংসদের ডেপুটি স্পীকার নির্বাচিত হওয়ায় তার নির্বাচনী এলাকায় পথে পথে হাজারো নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন তিনি। গতকাল শনিবার সকালে সড়ক পথে ঢাকা থেকে তার নির্বাচনী এলাকায় পৌঁছলে বোনারপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের পক্ষ থেকে সাঘাটা উপজেলা পরিষদ চত্বরে পুষ্পমাল্য দিয়ে বরণ করে নেওয়াসহ সাঘাটা ও ফুলছড়ি এলাকার বিভিন্ন পয়েন্টে নেতাকর্মীরা তাকে পুষ্পমাল্য ও ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় বোনারপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আসাদুজ্জামান, সহ: সভাপতি আব্দুল আজিজ, সাংগঠনিক সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, সহ: প্রচার সম্পাদক শফিকুল ইসলাম, যুবলীগ নেতা রুহুল আমিন প্রধান রাশেদ, নজরুল ইসলাম নান্নু, আঞ্জুয়ারা বেগম, তাজমিন বেগম, ইছাহাক আলী, ফাইনসহ বিভিন্ন পেশার হাজার হাজার উৎসুক জনগণ উপস্থিত ছিলেন।
গাইবান্ধা জেলার আরো খবর
সুন্দরগঞ্জে চোরাই মটর সাইকেল উদ্ধার, গ্রেফতার ৪
গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার রামজীবন ইউনিয়নের কাশদহ গ্রামের আমজাদ হোসেনের বাড়ি থেকে চোরাই মটর সাইকেল উদ্ধারসহ ৪ চোরকে গ্রেফতার করেছে পুলিশ।
জানা গেছে, গত শুক্রবার দিবাগত রাতে বামনডাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মাহফুজার রহমান গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে রামজীবন ইউনিয়নের কাশদহ গ্রামের আমজাদ হোসেনের বাড়ি থেকে চোরাইকৃত বাজাজ ১০০সিসি একটি মটর সাইকেল উদ্ধার করে। এ সময় জড়িত থাকায় পুলিশ উত্তর রাজীবপুর গ্রামের নয়া মিয়ার ছেলে নাজমুল হক, কাশদহ গ্রামের আমজাদ হোসেনের ছেলে অসীম ইফতেফাজেব স য়, মোখলেছুর রহমানের ছেলে মতিউর রহমান মারুফ ও আবু বক্কর সিদ্দিকের ছেলে বেলা হোসেন বিপুলকে গ্রেফতার করেছে। উল্লেখ্য গত ২৮ জানুয়ারী বিকেলে বামনডাঙ্গা জনতা ব্যাংক শাখার সামন থেকে নগর কাঠগড়া গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে রওশন আলমের মটর সাইকেলটি চুরি গেলে বামনডাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই জিয়ারুল হক বাদি হয়ে ১৩জনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেন।

সুন্দরগঞ্জে এইচএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা
সুন্দরগঞ্জ উপজেলায় গলায় ওড়না পেঁচিয়ে জনৈক এইচএসসি পরীক্ষার্থী আত্মহত্যা করেছে। জানা গেছে, গত শুক্রবার রাতে নাওয়া খাওয়া সেরে নাজমুল ইসলাম ছোট ভাই নাহিদকে নিয়ে শয়ন ঘরে ঘুমাতে যায়। গতকাল শনিবার ভোরে ছোট ভাই নাহিদ ঘুম থেকে জেগে দেখে বড় ভাই নাজমুল ঘরের ধর্নার সাথে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলছে। তার চিৎকারে বাড়ির লোকজন ছুটে এসে নাজমুলকে ঝুলন্ত অবস্থায় দেখে। পরে পুলিশে খবর দিলে বামনডাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মাহফুজার রহমান ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে তদন্ত সাপেক্ষে মর্গে পাঠান। এ নিয়ে সুন্দরগঞ্জ থানায় একটি ইউডি মামলা হয়েছে। নাজমুলের খবির উদ্দিন মহাবিদ্যালয় থেকে এ বছর এইচএসসি পরীক্ষা দেয়ার কথা ছিল। সে দেওডোবা গ্রামের আনারুল ইসলামের ছেলে।
রাকিব/৩/২/১৯

Comments are closed.