rockland bd

পঞ্চগড় শিল্পকলা একাডেমির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন

0

সামসউদ্দীন চৌধুরী কালাম, পঞ্চগড় জেলা প্রতিনিধি
পঞ্চগড় জেলা শিল্পকলা একাডেমির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। গত বৃহস্পতিবার জেলা শিল্পকলা একাডেমি অডিটোরিয়ামে সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত ভোটগ্রহণ চলে। নির্বাচন শেষে রাতে ফলাফল ঘোষণা করা হয়। নির্বাচনে সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, যুগ্ম সাধারণ সম্পাদক ও কার্যকরী সদস্যের ৫টি পদসহ ১০টি পদে ১৭ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করেন।
নির্বাচিতরা হলেন-সহসভাপতি পদে মিজানুর রহমান বাবলু ও গোলাম কিবরিয়া, সাধারণ সম্পাদক পদে আবু তোয়াবুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক পদে নুরনবী জিন্নাহ ও আকতারুন্নাহার সাকী এবং ৫টি সদস্য পদে হারুন উর রশীদ সেলিম, আবুল কালাম আজাদ লিটন, সাংবাদিক শহীদুল ইসলাম শহীদ, মো. আখতার আলী। সদস্যের একটি পদে জিল্লুর রহমান সিদ্দিকী ও ফজলুল হক সাগর দুজনেই ২১৯ করে ভোট পান। জেলা শিল্পকলা একাডেমীর পদাধিকার বলে সভাপতি ও প গড়ের জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিনের নির্ণায়ক ভোটে দু’জনের মধ্যে একজনকে সদস্য পদে নির্বাচিত ঘোষণা করবেন।

নির্বাচনে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ গোলাম আজম প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন। তিনি জানান, মোট ৪৫১ জন ভোটারের মধ্যে ৪১৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
রাকিব/২/২/১৯

Comments are closed.