rockland bd

নেত্রকোনায় সাংবাদিকেদের সাথে আ’লীগ নেতার মতবিনিময়

0

নেত্রকোনা প্রতিনিধি-


একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগ নেতা সুপ্রীম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট আবদুল মতিন আজ বৃহস্পতিবার দুপুরে নেত্রকোনা জেলা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন।

নেত্রকোনা জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মুজিবুল আলম হীরার সভাপতিত্বে সভায় কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা অ্যাডভোকেট আবদুল মতিন বলেন, ছাত্র জীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে শেখ হাসিনার গতিশীল নেতৃত্বের প্রতি আস্থা রেখে ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িয়ে পড়ি।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে এদেশ স্বাধীন হয়েছে। তারই সুযোগ্য কন্যা দেশরত্ন শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে হলে আবারও নৌকায় ভোট দিতে হবে। তা না হলে দেশের চলমান উন্নয়ন কার্যক্রম ব্যাহত হবে।

তিনি বলেন, স্থানীয় ভাবে আমি কোন পদ পদবিতে না থাকলেও বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে সারাজীবন সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে নিরলসভাবে আওয়ামী লীগকে তৃণমূল পর্যায়ে সু-সংগঠিত করার লক্ষ্যে কাজ করে যাচ্ছি।

এ সময় অন্যদের মাঝে কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. রফিকুল ইসলাম, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. কামরুজ্জামান ভুঁইয়া, প্রজন্মলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সেলিমসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাটুডে২৪/খলিলুর রহমান/আর এইচ

Comments are closed.