rockland bd

নেত্রকোনার মদনে নিখোঁজ দুই শিশুর লাশ উদ্ধার

0

নেত্রকোনা প্রতিনিধি-


নেত্রকোনার মদনে মগড়া নদীতে গোসল করতে গিয়ে গতকাল বৃহস্পতিবার দুপুরে নিখোঁজ দুই শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। আজ শুক্রবার লাশ দুইটি উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ডুবুরী দল। শিশু দুইটির মৃত্যুতে তাদের পরিবারসহ এলাকায় শোকের ছায়া নেমে আসে।

জানা গেছে, জেলার মদন উপজেলার বাগজান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী ও বাগজান গ্রামের সেলিম মিয়ার মেয়ে হিরামনি এবং একই বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী ওই গ্রামের শাহজাহান মিয়ার মেয়ে লিজা আক্তার বাড়ির পেছনে মগড়া নদীতে গোসল করতে গিয়ে পানিতে পড়ে নিখোঁজ হয়।

এ খবর পেয়ে ময়মনসিংহ থেকে ফায়ার সার্ভিসের একটি ডুবুরী দল ঘটনাস্থলে পৌঁছে নিখোঁজদের উদ্ধারে ব্যাপক প্রচেষ্টা চালায়। শুক্রবার দুপুরে ঘটনাস্থল থেকে দুই কিলোমিটার দূরে কোঠুরীকোনার কান্দাবাড়ির মগড়া নদীর মাছের কাটায় লিজা আক্তারের লাশ এবং একই দিন সন্ধ্যায় হিরামনির লাশ বাগজান গ্রামের মনসুর মেম্বারের বাড়ির পিছনের মগড়া নদীর মাছের কাটা থেকে উদ্ধার করেছে ডুবুরী দল।

মদন থানার ওসি মোঃ রমিজুল হক জানান, এ ব্যাপরে থানায় দুটি অপমৃত্যুর মামলা হয়েছে। দুই শিশুর লাশ তাদের স্বজনদের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে।

মদন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ওয়ালীউল হাসান জানান, শিশু নিখোঁজের সংবাদ পেয়ে ময়মনসিংহ ফায়ার সার্ভিস ডুবুরী দলকে আনা হয়। শুক্রবার সকাল থেকে ডুবুরী দল নিখোঁজদের উদ্ধার করতে ব্যাপক চেষ্টা চালিয়ে ৫ ঘন্টা ব্যবধানে দুটি লাশ উদ্ধার করেছে।

বাংলাটুডে২৪/খলিলুর রহমান/আর এইচ

Comments are closed.