rockland bd

নারায়ণগঞ্জে পা বাঁধা গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

0

জেলা প্রতিনিধি, নারায়ণগঞ্জ (বাংলাটুডে) : নারায়ণগঞ্জ মহানগর সিদ্ধিরগঞ্জ থেকে পা বাঁধা অবস্থায় নাঈমা আক্তার (২৩) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় আটক করা হয়েছে নিহতের স্বামীকে ।পুলিশের ধারণা গৃহবুধকে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে ।
আজ বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারি ) সকালে সিদ্ধিরগঞ্জের নতুন বাজার এলাকার হান্নান মিয়ার বাড়ির ভাড়া বাসা থেকে ওই গৃহবুধর লাশ উদ্ধার করা হয়েছে ।পরে লাশ ময়নাতদন্তের জন্য ১০০ শয্যা বিশিষ্ট নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়।
নিহত গৃহবধূর নাম নাঈমা আক্তার (২৩)। সে বাগের হাট জেলার দেলোয়ার মোল্লার মেয়ে। আটক স্বামী হলো শহিদুল ইসলাম (৩০)। সে খুলনা তালিমপুর এলাকার নুরুল ইসলামের ছেলে।
স্থানীয়দের বরাত দিয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম জানান, সিদ্ধিরগঞ্জের নতুন বাজার এলাকায় ছোট ভাই আমিনুল ইসলামের বাসায় স্ত্রীকে নিয়ে শহিদুল ইসলাম বসবাস করছিল। বৃহস্পতিবার সকালে খাবারের জন্য আমিনুল ইসলামের স্ত্রী খাদিজা বেগম ডাক দিতে গেলে পা বাঁধা অবস্থায় ঘরের আড়ার সঙ্গে নাঈমা আক্তারের ঝুলন্ত লাশ দেখতে পায়। পরে পুলিশকে জানালে পুলিশ গিয়ে নাঈমা আক্তারের লাশ উদ্ধার করে। এ ঘটনায় তার স্বামী শহিদুল ইসলামকে আটক করা হয়।
তিনি আরো জানান, ধারণা করা যাচ্ছে পারিবারিক কলহের জের ধরে তার স্বামী তাকে শ্বাসরোধে হত্যা করে লাশ ঝুলিয়ে রেখেছে। তবে ময়নাতদন্তের পর মৃত্যু সঠিক কারণ বলা যাবে।
সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (ওসি) শাহেন শাহ পারভেজ জানান, গৃহবুধুর নিহতের ঘটনায় তার স্বামীকে আটক করা হয়েছে । তাকে জিজ্ঞাসাবাদ চলছে।

মো:মামুন মিয়া/৭/২/১৯

Comments are closed.