rockland bd

নানা-নাতির খেলায় শামিল সালমান, ভাইরাল ভিডিও

0

নানা-নাতির খেলায় শামিল সালমান

বিনোদন ডেস্ক, মুম্বাই (বাংলাটুডে) : শিশুদের বড্ড ভালোবাসেন সুপারস্টার সালমান খান—কে না জানেন। শিশুদের সঙ্গে খেলতে পছন্দ করেন এই অভিনেতা, বিশেষ করে তাঁর ভগ্নিপুত্র আহিল শর্মার সঙ্গে।
শুটিং শিডিউলের চাপ, বিভিন্ন ব্র্যান্ডের প্রচারণায় যোগ দেওয়াসহ নানা ব্যস্ততায় কাটাতে হয় বলিউড সুলতানকে। এর ফাঁকেই বোন অর্পিতা খান শর্মার পুচকে বাবুটার সঙ্গে ঘনিষ্ঠ সময় কাটান। এই সঙ্গ তাঁকে তরতাজা করে রাখে।
এবারই প্রথম নয়, এর আগে বহুবার ছোট্ট আহিলের সঙ্গে খেলার ভিডিও সামাজিক মাধ্যমে প্রকাশ করেছেন ‘দাবাং’ খান ও তাঁর বোন অর্পিতা। সম্প্রতি আরেকটি ভিডিও পোস্ট করেছেন অর্পিতা, ভিডিওটিও যথারীতি অনলাইনে ভাইরাল।
নানা সেলিম খান আর মামা সালমান খানের সঙ্গে খেলায় মেতেছে পরিবারের ছোট্ট সদস্যটি। নানাকে ঘোড়া বানিয়ে তাঁর পিঠে সওয়ার হয়েছে আহিল। আর আহিল যাতে পড়ে না যায় সেজন্য তার পিঠ ছুঁয়ে পাহারা দিচ্ছেন সালমান, তাঁদের সঙ্গে হাঁটছেন। এই দৃশ্যে উচ্ছ্বসিত নেটিজেনরা।
ভিডিওতে আরো দেখা যাচ্ছে, আহিলের হাতে সানগ্লাস। সালমান তাকে পরতে বলছেন। মামার কথামতো আহিল চশমা পড়ছে। নানা-নাতি ও মামার এই মধুর খেলা সত্যিই উপভোগ্য।
ইনস্টাগ্রামে ভিডিওটি পোস্ট করে অর্পিতা ক্যাপশনে লিখেছেন, ‘সানডে ফানডে! নানা ও মামুর সঙ্গে পারিবারিক মুহূর্ত।’ গতকাল ছুটির দিনে পারিবারিক সময় কাটিয়েছেন সালমান, তা অর্পিতার কথাতেই স্পষ্ট।
একই রকম আরেকটি ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার দিয়ে অর্পিতা লিখেছেন, ‘৮৩ বছর বয়সেও বাবা আহিলের সঙ্গে এভাবে খেলছে আর তা দেখাটা আমার জন্য সত্যিই আনন্দের। আমার সঙ্গেও নিশ্চয়ই বাবা এমন করেছিল। স্মৃতি চিরন্তন… ভালোবাসি বাবা/নানা।’
কিছুদিন আগে জনপ্রিয় কৌতুক অনুষ্ঠান ‘কপিল শর্মা শো’তে হাজির হয়েছিলেন বাবা ও তিন ছেলে সেলিম খান এবং সালমান, আরবাজ ও সোহেল। ওই শোতে ছেলেদের অনেক গোপন কথা ফাঁস করেছিলেন তিনি। ওই পর্বটি তুমুল জনপ্রিয় হয়েছিল।
সালমান এখন আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত। এ ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন ক্যাটরিনা কাইফ। ছবিটি কোরিয়ান চলচ্চিত্র ‘অ্যান ওডে টু মাই ফাদার’-এর ভারতীয় সংস্করণ। এতে আরো অভিনয় করছেন দিশা পাটানি, টাবু, সুনীল গ্রোভার, জ্যাকি শ্রফসহ অন্যরা। ষাটের দশকের সার্কাসের ওপর নির্মিত এ ছবি মুক্তি পাবে আগামী ৫ জুন। সূত্র : ইন্ডিয়া টিভি

আর এইচ

Comments are closed.