rockland bd

জামালপুরে মোবাইলে প্রেমের ফাঁদ পেতে অপহরণ, ৩ নারীসহ আটক ৬

0

জামালপুর প্রতিনিধি-


মোবাইলে প্রেমের ফাঁদ পেতে মধুপুর বনে ডেকে নিয়ে তিন যুবককে পায়ে শিকল বেঁধে নির্যাতনের মাধ্যমে মুক্তিপণ আদায়ের অভিযোগে অপহরণ চক্রের তিন নারী সদস্যসহ ৬ জনকে গ্রেফতার করেছে জামালপুরের র‌্যাব-১৪ এর সদস্যরা। এক সপ্তাহের অভিযান শেষে শনিবার ভোর রাতে জামালপুর সদর উপজেলার গোপালপুর ও টাংগাইলের মধুপুর বন থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো ঠাকুরগাঁও জেলার পাটিয়াডাংগী আদেশপাড়া গ্রামের কমিজ উদ্দিনের মেয়ে মোছা.পারভীন আক্তার (২০), শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার রুপারপাড়া গ্রামের মোছা.লাকী আক্তার (২২), একই উপজেলার মাদারপুর গ্রামের ওয়াজেদ আলীর ছেল মো.শফিক শেখ (৪০) এবং তাঁর স্ত্রী রাশিদা বেগম (৩৫), ময়মনসিংহ জেলার মুক্তগাছা উপজেলার বাসুরী উত্তর গ্রামের আব্দুল মজিদের ছেলে মো.মাসুদ ফকির (৩৫) ও ময়মনসিংহ জেলার একই উপজেলার চাঁনপুর গ্রামের আন্তাজ আলীর ছেলে মো.কাশেম ফকির (৩০)।

তাদের মধ্যে লাকী আক্তারকে জামালপুর সদর উপজেলার গোপালপুর গ্রাম এবং মো.শফিক শেখ ও তাঁর স্ত্রীকে শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার মাদারপুর গ্রাম থেকে গ্রেফতার করা হয়। অপর তিনজনকে গ্রেফতার করা হয় মধুপুর বন থেকে। উদ্ধারকৃতরা হলেন, নওসের আলী (৩০), নূর হোসেন (২৫) ও শফিক মিয়া (২২) তাদের বাড়ি শেরপুর জেলার শ্রীবর্দী উপজেলার ষাটকাকড়া গ্রামে।

বাংলাটুডে২৪/মিঠু আহমেদ/আর এইচ

Comments are closed.