rockland bd

জামালপুরে ব্যারিস্টার মাঈনুলের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা

0

জামালপুর প্রতিনিধি/বাংলাটুডে টোয়েন্টিফোর ডটকম


নারী সাংবাদিক মাসুদা ভাট্টিকে চরিত্রহীন অখ্যায়িত করে বক্তব্য দেয়ায় তত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেনের বিরুদ্ধে জামালপুর আমলী আদালতে একটি মানহানীর মামলা হয়েছে।

জেলা যুব মহিলা লীগের আহ্বায়ক ফারজানা ইয়াসমিন লিটা আজ রবিবার বেলা ১২টায় এই মামলা দায়ের করেন। বিজ্ঞ বিচারিক হাকিম সোলায়মান কবির মামলাটি আমলে নিয়ে মইনুল হোসেনের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেন।

মামলা সুত্রে জানা যায়, একটি বেসরকারি টেলিভিশনে গত ১৬ অক্টোবর টকশোতে তত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেন নারী সাংবাদিক মাসুদা ভাট্টিকে চরিত্রহীনা বলে আখ্যায়িত করেন।

এই বক্তব্যের প্রতিবাদে জামালপুর জেলা যুব মহিলা লীগের আহবায়ক ফারজানা ইয়াসমিন লিটা বাদী হয়ে জামালপুর সদর মামলা আমলী নেওয়ার আদালতে (জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত জামালপুর সদর) ২০ হাজার কোটি টাকার একটি মানহানি মামলা দায়ের করেন। আদালতের বিজ্ঞ বিচারিক হাকিম সোলায়মান কবির মামলাটি আমলে নিয়ে বিবাদী ব্যারিস্টার মইনুল হোসেনের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারী করেন।

মামলার বাদী জেলা যুব মহিলা লীগের আহব্বায়ক ফারজানা ইয়াসমিন লিটা বলেন, আমি একজন নারী হয়ে অন্য আরেকটি নারীর অপমান কোন ভাবেই আমি মেনে নিতে পারিনি। তারই ধারাবাহিকতায় আজকের এই মামলা।

বাদী পক্ষের আইনজীবী এড. মুহাম্মদ বাকী বিল্লাহ বলেন, নারী সাংবাদিক মাসুদা ভাট্টিকে চরিত্রহীন অখ্যায়িত করে বক্তব্য দেয়ায় তত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেনের বিরুদ্ধে জামালপুর আমলী আদালতে একটি মানহানীর মামলা হয়েছে।

মিঠু আহমেদ/আর এইচ

Comments are closed.