rockland bd

জামালপুরে জাতীয় উন্নয়ন মেলার উদ্বোধন

0

জামালপুর প্রতিনিধি-


জামালপুরে চতুর্থ বারের মত জাতীয় উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে জামালপুর জিলা স্কুল মাঠে এর উদ্বোধন করা হয়। মেলার উদ্বোধন করেন, সড়ক পরিবহন ও সড়ক বিভাগের সচিব মোঃ নজরুল ইসলাম। মেলায় ১৩০টি স্টল স্থান পেয়েছে।

জামালপুর জেলা প্রশাসক আহম্মেদ কবীরের সভাপতিত্বে চতুর্থ জাতীয় উন্নয়ন মেলায় প্রধান অতিথির বক্তব্য দেন, জামালপুর- ৫ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ রেজাউল করিম হীরা। এছাড়া বক্তব্য রাখেন, অর্থ বিভাগ ও অর্থ মন্ত্রণালয়ের সচিব ড. মোঃ জাফর উদ্দিন, জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহম্মেদ চৌধুরী, পুলিশ সুপার দেলোয়ার হোসেন পিপিএম (বার), জেলা আওয়ামীলীগের সভাপতি এড. মুহাম্মদ বাকী বিল­াহ, সিভিল সার্জন ডা. গৌতম রায়, পৌর মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা খন্দকার মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ কবীর উদ্দীন।

জামালপুরের অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ কবীর উদ্দীন বলেন, বর্তমান সরকারের অর্থনৈতিক ও সামাজিক সাফল্য ও অর্জনসমূহ জনসম্মুখে তুলে ধরতে এ মেলার আয়োজন করা হয়েছে। মেলা উপলক্ষে এক বর্ণাঢ্য র‌্যালীর আয়োজন করা হয়, র‌্যালীটি শহরের তমালতলা মোড় থেকে জামালপুর জিলা স্কুল মাঠ পর্যন্ত এসে শেষ হয়। তিনদিন ব্যাপী মেলায় আলোচনা সভা, বিতর্ক প্রতিযোগিতা ও উন্নয়ন কর্মকান্ডের উপস্থাপনা ও সাংষ্কৃতিক অনুষ্ঠান হবে বলে তিনি জানান।

বাংলাটুডে২৪/মিঠু আহমেদ/এবিএস

Comments are closed.