rockland bd

জামালপুরে চলন্ত ট্রেন থেকে পড়ে ২ যুবকের মৃত্যু

0


জেলা প্রতিনিধি, জামালপুর (বাংলাটুডে) :

জামালপুরে নুরুন্দি স্টেশনে রবিবার (৩ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে ১০টার দিকে আন্ত:নগর যমুনা এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে দুই যুবকের মৃত্যু হয়েছে।
নিহত শিমুল মিয়া জামালপুর সদর উপজেলার তুলশীরচর গ্রামের মোকাদ্দেশ আলীর ছেলে অপরজন একই এলাকার হামিদুল ইসলামের ছেলে আব্দুর রহমান।
রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তপন চন্দ্র পণ্ডিত জানান, ঢাকা থেকে ছেড়ে আসা আন্ত:নগর যুমনা এক্সপ্রেস ট্রেনটি নুরুন্দি স্টেশনে এলে দুই যুবক লাফ দিয়ে ট্রেন থেকে নামতে যান। এসময় পা ফসকে পড়ে গেলে ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।
তিনি আরও জানান, মরদেহ দু’টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর হয়েছে।
নুরুন্দি রেল স্টেশন মাস্টার জাহিদুল ইসলাম জানান, রোববার রাতে ঢাকা থেকে ছেড়ে আসা আন্তনগর যমুনা ট্রেনে ময়মনসিংহ রেল জংশন থেকে সদরের তুলশিরচর গ্রামের শিমুল মিয়া ও আব্দুর রহমান ট্রেনে উঠে। পথি মধ্যে নুরুন্দি রেল স্টেশনের কাছে যমুনা ট্রেন চলে আসলে তারা চলন্ত ট্রেন থেকে প্রথমে লাফিয়ে নামতে গিয়ে শিমুল মিয়া ট্রেনের নীচে পরে যায়। পরে শিমুলমিয়াকে বাঁচাতে আব্দুর রহমান হাত বাড়িয়ে দিলে সেও চলন্ত ট্রেনের নীচে পড়ে মারা যায়। নুরুন্দি তদন্ত কেন্দ্রের আইসি জাহিদুল ইসলাম জানান, নিহতদের পরিচয় পাওয়ার পর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মিঠু আহমেদ/এবিএস

Comments are closed.