rockland bd

চট্টগ্রামে বিএনপির ২ নেতাকে গ্রেপ্তারের কথা স্বীকার পুলিশের

0

চট্টগ্রাম, বাংলাটুডে টোয়েন্টিফোর ডটকম


বিএন‌পির কেন্দ্রীয় ক‌মি‌টির সংগঠ‌নিক সম্পাদক মাহাবু‌বের রহমান শামীম ও চট্টগ্রাম মহানগর বিএন‌পির সাধারণ সম্পাদক আবুল হা‌শেম বক্করকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছে পুলিশ। বিএনপির অভিযোগ ছিল, দুই নেতাকে গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে তুলে নিয়ে যাওয়া হয়েছে।

আজ সোমবার চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) গোয়েন্দা শাখার উপ-কমিশনার (উত্তর) মেহেদি হাসান ইউএনবিকে বলেন, দুপুরে জিইসি মোড়ের একটি হোটেলের সামনে থেকে শামীম ও বক্করকে গ্রেপ্তার করা হয়েছে। রবিবার চট্টগ্রাম আদালত চত্বরে পুলিশের ওপর ‘হামলার’ ঘটনায় দায়ের হওয়া মামলায় তাদের গ্রেপ্তার করা হয়েছে বলে জানান মেহেদি হাসান।

অন্যদিকে নগর বিএনপির সহ-দপ্তর সম্পাদক ইদ্রিস আলী গণমাধ্যমকে জানিয়েছিলেন, সোমবার বেলা পৌনে ২টার দিকে নগরীর জিইসি মোড়ের হো‌টেল মে‌রি‌ডিয়ানের সাম‌নে থে‌কে ডি‌বি পু‌লিশ তাদের উঠিয়ে নেয়।

এ ঘটনায় নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন তীব্র নিন্দা জানিয়ে তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় বলেন, সরকার একদিকে নির্বাচনী রোড-রেল শো, জাহাজ শো করছে, অন্যদিকে হামলা-মামলা গ্রেপ্তার করে বিরোধীদলকে দমন করে একতরফা নির্বাচন করার পাঁয়তারা করছে।

সরকারের এমন স্বৈরাচারী আচরণের কারণে জনগণ রাজপথে নেমে আসবে জানিয়ে বিএনপির এ নেতা আরও বলেন, স্বৈরাচারী মনোভাব অব্যাহত রেখে একতরফা নির্বাচনের মাধ্যমে সরকার যদি মনে করে যে তারা আবারও ক্ষমতার মসনদ দখলে নিবে, তাহলে তারা বোকার স্বর্গে বাস করছে। আটক দুই নেতার অবিলম্বে মুক্তি দাবি করেন চট্টগ্রাম মহানগর বিএনপি সভাপতি। – ইউএনবি

আর এইচ

Comments are closed.