rockland bd

ঘাটাইলে আ’লীগের নির্বাচনী মোটর শোভাযাত্রা

0

টাঙ্গাইল, জেলা প্রতিনিধি/বাংলাটুডে টোয়েন্টিফোর ডটকম


টাঙ্গাইলের ঘাটাইলে বর্তমান সরকারের নানামুখী উন্নয়ন চিত্র সাধারণ জনগণের কাছে তুলে ধরতে ও নৌকার পক্ষে ভোট প্রার্থনায় গতকাল এক বর্ণাঢ্য মোটর শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। টাঙ্গাইল- ৩ (ঘাটাইল) আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ সুপ্রিম কোর্টের ডেপুটি অ্যাটর্নী জেনারেল ড. মো.শহীদুল ইসলাম এই উন্নয়ন শোভাযাত্রার নেতৃত্ব দেন।

শনিবার ঘাটাইলের শাহপুর মোড় এলাকা থেকে মোটর শোভাযাত্রাটি শুরু হয়ে উপজেলার পাকুটিয়া ও দেউলাবাড়ী প্রদক্ষিণ শেষে ঘাটাইল পৌরসভা, কদমতলী, হামিদপুর, ধলাপাড়া, সাগরদিঘী, সংগ্রামপুর সহ অন্যান্য ইউনিয়নের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

পরে কদমতলী এলাকায় এক সংক্ষিপ্ত পথসভায় শহিদুল ইসলাম বলেন, ‘সারা বিশ্ব আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় পঞ্চমুখ। বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল। উন্নয়ন, অগ্রগতি ও সমৃদ্ধির এই ধারা অব্যাহত রাখতে হলে শেখ হাসিনা সরকার কে আবারো ভোট দিয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।’

এ সময় স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও অন্যান্য অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী মোটরসাইকেল, প্রাইভেট কার ও পিকআপ নিয়ে শোভাযাত্রায় অংশগ্রহণ করেন।

হাফিজুর রহমান/আর বি

Comments are closed.