rockland bd

কোচিং সেন্টারে অভিযান : চার শিক্ষককে অর্থদন্ড

0

মোঃ ইব্রাহীম, রাজৈর (মাদারীপুর) প্রতিনিধি
মাদারীপুরের রাজৈরে বিভিন্ন কোচিংয়ে র‌্যাব-৮ এর অভিযান চালিয়ে ৪ শিক্ষককে অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত । গতকাল বৃহস্পতিবার সকালে রাজৈর ও টেকেরহাটে এ অভিযান চালানো হয়।
ভ্রাম্যমান আদালত সুত্রে জানাযায়,শিক্ষা মন্ত্রনালয়ের নির্দেশনা অনুযায়ী প্রশ্নফাঁস রোধ ও সুষ্ঠুভাবে এসএসসি পরীক্ষা সম্পন্নের লক্ষ্যে গতকাল সকালে রাজৈর উপজেলা সদর ও টেকেরহাটের ৩টি কোচিং সেন্টাওে অভিযান চালানো হয়। এসময় অবৈধভাবে কোচিংকরার দায়ে অন্তর কোচিং সেন্টারেরমালিক ও শোলপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক অসীম কুমার মন্ডল,শহীদ সরদার সাজাহান গার্লস স্কুল ও কলেজে রবি এস সি শিক্ষক অখিলকুমার পাল, স্বাস্থ্য সহকারী নৃপেনবসু এবং স্কলাষ্টিক হাই স্কুলের বিএসসি শিক্ষক পলাশ মন্ডলসহ প্রত্যেককে ১ হাজার টাকা করে জরিমানা করা হয় এবং সরকারের নির্দেশিত সময়ে কোচিং বন্ধ রাখার মুচলেকা নেওয়াহয়। এছাড়াও প্রত্যয় কোচিং সেন্টারের ২ শিক্ষকের কাছ থেকে কোচিং বন্ধ রাখার মুচলেকা নেওয়া হয়। ভ্রাম্যমান আদালতের খবর পেয়ে রাজৈর উপজেলা সদরে অবস্থিত অন্যান্যরা সেন্টার বন্ধ করে পালিয়ে যায়।
র‌্যাব-৮ এর সহযোগিতায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট আনোয়ার হোসেন। র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার রইসউদ্দিন জানান, সরকার ঘোষিত সময়ের মধ্যে কোচিং সেন্টারের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।
রাকিব

Comments are closed.