rockland bd

কুড়িগ্রামে আ’লীগের মনোনয়নপ্রত্যাশী জাফর আলীর গণসংযোগ

0

ফুলবাড়ী (কুড়িগ্রাম) সংবাদদাতা-


মাদক, ঘুষ, দুর্নীতি ও সন্ত্রাসমুক্ত সমাজ গড়ার অঙ্গিকার নিয়ে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব জাফর আলী।

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুড়িগ্রাম-২ (ফুলবাড়ী, কুড়িগ্রাম সদর, রাজারহাট) আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সাবেক এমপি আলহাজ্ব জাফর আলী। তিনি প্রতিদিনই নৌকার নির্বাচনী গণসংযোগের পাশাপাশি যোগ দিচ্ছেন বিভিন্ন সামাজিক ও ধর্মীয় আচার অনুষ্ঠানে।

দলীয় নেতাকর্মীরা ফুলবাড়ী, রাজারহাট ও কুড়িগ্রাম সদরের রাস্তার মোড়ে মোড়ে সাইনবোর্ড, বিলবোর্ড টাঙ্গানোর পাশাপাশি চালাচ্ছেন ঘরোয়া প্রচার প্রচারণা ও খুলি বৈঠক।

এ প্রসঙ্গে মোঃ জাফর আলী জানান, আমার মনোনয়ন বড় কথা নয়, দলের জন্য কাজ করছি দীর্ঘদিন ধরে। মানুষের ভালোবাসায় আমি মুগ্ধ। সারা দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট চাই।

আমি বিগত বছর গুলোতে জেলায় ব্যাপক উন্নয়ন করার চেষ্টা করেছি এবং হচ্ছে। আমার বিশ্বাস আওয়ামীলীগের প্রার্থীকেই ভোটাররা ভোট দিয়ে জয়যুক্ত করবে। আমিও মনোনয়ন চাইব। তবে নেত্রী যাকে মনোনয়ন দিবেন সবাই মিলে তার পক্ষে কাজ করব।

বাংলাটুডে২৪/আব্দুল আজিজ/আর এইচ

Comments are closed.