rockland bd

এলাকার উন্নয়নে ভূমিকা রাখতে চাই : ড. যশোদা জীবন দেবনাথ

0

কে এম রুবেল, ফরিদপুর প্রতিনিধি
আমি আমার এলাকার উন্নয়নে জন্য আজীবন কাজ করে যেতে চাই। এলাকার উন্নয়নে যা যা করতে হয় আমি তাই করবো বলে জানালেন টেকনো মিডিয়া লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও বেঙ্গল ব্যাংকের পরিচালক সিআইপি ড. যশোদা জীবন দেবনাথ।
তিনি বলেন ফরিদপুরের সাথে ঢাকার যোগাযোগ ব্যবস্থা খুব ভালো হবে পদ্মা সেতুর উদ্ধোধনের মধ্যে দিয়ে। আর তখন থেকে আমি আমার নিজের এলাকায় মিল-কারখানা করবো।
আমি এ এলাকায় মিল কারখানা করলে এখাানকার মানুষের কর্মের সংস্থান হবে। এতে এলাকা উন্নত হবে যেমন, তেমনি বেকার ভাই বোনদের কর্মের সংস্থান হবে। তিনি আরো বলেন আমাদের কাছে আপনাদের অধিকার আছে। এটা আপনাদের হক। আর আমিও আপনাদের জন্য কিছু করতে পারলে নিজেকে ধন্য মনে করবো।
ফরিদপুরের সদর উপজেলার সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয় বঙ্গেশ্বরদী স্কুলের বার্ষিক ক্রীড়া অনুষ্ঠানে পুরস্কার বিতরন অনুষ্ঠানে সম্মানিত অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।
বুধবার স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে সকালে পর্বে প্রধান অতিথি হিসেবে হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী প্রভাংশু সোম মহান।
স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ খায়ের মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে ছিলেন জেলা শিক্ষা অফিসার পরিমল চন্দ্র মন্ডল, সমাজসেবক ত ম মাসুদ প্রমুখ।
এসময় অতিথিরা ছাত্র-ছাত্রীদের ক্রীড়া প্রতিযোগিতার বিভিন্ন ইভেন্ট দেখেন এবং পরে খেলার বিজয়ীদের মধ্যে পুরুস্কার বিতরন করেন।
এসময় স্কুলটির বিভিন্ন উন্নয়নের ঘোষনা দেন যশোদা জীবন। এরমধ্যে স্কুলের ছাত্র-ছাত্রীদের জন্য একটি কম্পিউটার ল্যাব, স্কুলের ডোবা ভরাট, তৃতীয় তলার রুম নির্মান, ছাত্রীদের জন্য একটি কমনরুম নির্মানসহ বিভিন্ন দাবী-দাওয়া দেওয়ার ব্যাপারে ঘোষনা দেন। তিনি স্কুলের সভাপতির কাছে ঘোষনা দেওয়ার সাথে সাথে দুই লক্ষ টাকা ও তিনটি ল্যাপটপ প্রদান করেন।
প্রতুল দেব/৩১.০১.২০১৯

Comments are closed.