rockland bd

আধুনিক চরভদ্রাসন গড়ে তুলব-সংবাদ সম্মেলনে শাওন

0

নাজমুল হাসান নিরব, চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি
আমার বাবা দুবার উপজেলা চেয়্যারম্যান হিসেবে নির্বাচিত হয়ে জনগনের সেবা করেছেন। এ বছরও তিনি নির্বাচনে আসতেন। কিন্তু, বাবার দীর্ঘ দিন শারিরীক ভাবে অসুস্থ থাকার কারনে আধুুনিক চরভদ্রাসন গড়ার স্বপ্ন পূরনে তার প্রতিনিধি হিসেবে জনগন চাইলে আমি জনগণের সাথে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করছি- এভাবে বলছিলেন চেয়ারম্যান প্রার্থী শাওন ।
দুইবারের সফল উপজেলা চেয়ারম্যান (হোসেন মাষ্টার) এর জেষ্ঠ পুত্র ফয়সাল হাসান শাওন (৩৫) পিতার প্রতিনিধি হিসেবে এলাকাবাসীর উন্নয়নে এবং পিতার দেখা স্বপ্ন পূরণে সকলের সাথে থাকার প্রতিজ্ঞা করেছেন। গত বুধবার সকাল দশটায় সংবাদ সম্মেলনের মাধ্যমে গাজীরটেক ইউনিয়নের চরসুলতানপুর গ্রামে তার নিজ বাড়ীতে স্বতন্ত্র উপজেলা চেয়ারম্যান প্রার্থী হিসেবে নিজের নাম ঘোষনার মধ্য দিয়ে স্থানীয় সাংবাদিকদের এ কথা জানান তিনি ।
জনগণ তাকে উপজেলা চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করলে যে স্বপ্ন বাস্তবে রুপ দেওয়ার চেষ্টা করবেন বলে তিনি জানান তা হলো চরহাজীগঞ্জ বাজারের পুরাতন ঐতিহ্য ফিরিয়ে আনবেন, চরভদ্রাসন সরকারি কলেজে অনার্স কোর্স চালু কারবেন, স্টেডিয়াম তৈরি করবেন, টেকনিক্যাল কলেজ স্থাপন করবেন, সড়ক বাতি স্থাপন, ওয়াই হটস্পট, প্রধান প্রধান সড়ক ও বাজারে সিসি টিভি ক্যামেরা স্থাপন, নদীগুলোর পুনঃ খনন, মাদকমুক্ত চরভদ্রাসন গড়তে দ্রুত পদক্ষেপ গ্রহণ, বাল্য বিবাহ রোধ, পার্ক ও পদ্মানদীর তীরে পর্যটন কেন্দ্র স্থাপন করে নদীর সৌন্দর্য্য কে উপভোগ্য করতে কাজ করবেন বলে জানিয়েছেন। এছাড়াও শতভাগ শিক্ষা নিশ্চিত করন কার্যক্রম গ্রহনসহ চরা লে যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করবেন বলে দৃঢ় সংকল্পবদ্ধ।
শাওন পেশায় একজন সফল ব্যবসায়ী। সরকারি রাজেন্দ্র কলেজ হতে সমাজ বিজ্ঞান বিভাগে এমএ এবং দারুল ইহসান বিশ্ববিদ্যালয় হতে মার্কেটিং এ এমবিএ করেছেন। শিক্ষা ও তারুণ্যের মেলবন্ধনে তিনি সময়ের এক সাহসী নেতা। জনগণ চাইলে বাবার স্বপ্ন পূরণে তিনি আজীবন এলাকার বাসীর উন্নয়নে কাজ করবেন।তিনি আরো বলেন আমি বাবার অসমাপ্ত সকল স্বপ্ন ও একটি মডেল উপজেলা হিসেবে চরভদ্রাসনকে তুলে ধরতে দৃঢ় প্রত্যয়ী।
রাকিব.২.২.১৯

Comments are closed.