rockland bd

অনলাইনে অশ্লীল ছবি ছড়িয়ে দেয়ায় কলেজছাত্রীর আত্মহত্যা

0

বাগেরহাট প্রতিনিধি-


দিশা মজুমদার (১৭)

বাগেরহাট জেলার চিতলমারীতে কুপ্রস্তাবে রাজি না হওয়ায় অনলাইনে অশ্লীল ছবি ছড়িয়ে দেয়ার ঘটনায় দিশা মজুমদার (১৭) নামে এক কলেজছাত্রী আত্মহত্যা করেছে। সে উপজেলার দড়ি উমাজুড়ি গ্রামের সুকুমার মজুমদারের মেয়ে এবং কালিদাস বড়াল ডিগ্রি কলেজের এইচএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী।

এ ঘটনায় প্রতিবেশী সঞ্জয় মজুমদারের ছেলে মিঠুন মজুমদারের (২৬) দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে দিশার সহপাঠীরা আজ বৃহস্পতিবার বিকালে কলেজে বিক্ষোভ মিছিল করেছে। বুধবার রাতে নিজঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে দিশা।

বৃহস্পতিবার দুপুরে দিশাদের বাড়িতে গিয়ে দেখা যায়, তার বাবা-মা ও দাদীসহ স্বজনরা আহাজারি করছেন। এতে শোকের ছায়া নেমে এসেছে পুরো বাড়িতে।

দিশার বাবা সুকুমার মজুমদার বলেন, ‘মিঠুন বিভিন্ন সময় আমার মেয়েকে উত্ত্যক্ত করত। প্রতিবাদ জানালে মিঠুন ও তার ছোট ভাই টিটু আমাদের মেরে ফেলার হুমকি দিত। শেষ পর্যন্ত ওর জন্য আমার মেয়ে প্রাণ দিল। আমরা ওর শাস্তি চাই।’

চিতলমারী থানার পরিদর্শক (তদন্ত) ইকরাম হোসেন জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে মিঠুনের পরিবারের সবাই পলাতক রয়েছেন। তাদের আটকের চেষ্টা করছে পুলিশ।

বাংলাটুডে২৪/আর এইচ

Comments are closed.